• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তেঁতুলিয়ায় প্রশাসনের নির্দেশ অমান্য করায় ১২ জনকে জরিমানা

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২০, ০৯:১৩
Tentulia
ছবি সংগৃহীত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ঈদের ছুটির আমেজকে কেন্দ্র করে লকডাউন না মেনে বিনোদন কেন্দ্রে প্রবেশ ও স্বাস্থ্যবিধি না মেনে চলাফেরা ও বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর অপরাধে ১২ ব্যক্তিকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

গতকাল দুপুর থেকে বিকেল পর্যন্ত তেঁতুলিয়া ডাকবাংলো পিকনিক কর্ণার এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই ১২ব্যক্তিকে মোট আটহাজার ৫০০ টাকা দণ্ডাদেশ দেন।

জানা যায়, মরণব্যাধি করোবাভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে এবং পবিত্র ঈদ-উল-আজহাকে কেন্দ্র করে তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন পর্যটন ও বিনোদন কেন্দ্রে জনসমাগম এড়াতে প্রশাসন লকডাউন ঘোষণা করে কিন্তু প্রশাসনের নির্দেশ অমান্য করায় এবং বেপরোয়া গতিতে যানবাহন চালানোর অপরাধে মোট ১২ জনকে অর্থদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা জানান, স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এবং বেপরোয়া গতিতে যানবাহন চলাচল নিয়ন্ত্রণে ঈদের দ্বিতীয় দিনেও ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করে ১২ ব্যক্তিকে আট হাজার ৫০০ টাকা অর্থদণ্ড করা হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
জামিন বাতিল, রাখিকে আত্মসমর্পণের নির্দেশ আদালতের
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
নওগাঁয় ৩ ক্লিনিকে অভিযান, ৩০ হাজার টাকা জরিমানা
X
Fresh