• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বাউফলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী আরটিভি নিউজ

  ০৩ আগস্ট ২০২০, ০৮:৫৫
Patuakhali
ছবি সংগৃহীত

পটুয়াখালীর বাউফলের কেশবপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে দুইজন নিহত তিনজন আহত হয়েছে।

নিহতদের মধ্যে রয়েছে কেশবপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি রুম্মান তালুকদার (৩০) ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য রিয়াদ হোসেন (২৫)

এছাড়া আহত তিনজনের মধ্যে দিপন তালুকদার গুরতর জখম করেছে

ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। আহতদের বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আজ রোববার রাত সাড়ে আটটায় কেবপুর বাজারে ঘটনা ঘটে।

এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে এবং অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কলেজ অধ্যক্ষ সালাউদ্দিন পিকু এবং সাধারণ সম্পাদক স্থানীয় চেয়ারম্যান মহিউদ্দিন লাভলুর সঙ্গে দলীয় কোন্দল নিয়ে দীর্ঘদিন ধরে স্নায়ুযুদ্ধ চলে আসছে।

ঘটনার জের ধরে গত বৃহস্পতিবার দুপুরে কেশবপুর বাজারে একটি সভা ডাকাকে কেন্দ্র করে সভাপতি সালাউদ্দিন পিকু সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলুর সমর্থকদের মারামারির ঘটনা ঘটে। ওই দিন মহিউদ্দিন লাভলুর সমর্থক রফিককে বেদম মারধর করে সভাপতি সালাউদ্দিন পিকুর সমর্থকরা।

ঘটনা নিয়ে ওই দিন দুপুরে রফিকের নেতৃত্বে ১০-১৫ জনের একটি দল লাঠিসোটা নিয়ে হামলা করে কলেজ ভাংচুর পিটিয়ে কুপিয়ে ১০ জনকে আহত করে। ঘটনায় সালাউদ্দিন পিকুর সমর্থক ইব্রাহিম বাদী হয়ে রফিকসহ প্রায় ২০ জনকে দায়ী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করেন

মামলার জের ধরে আজ রোববার রাত সাড়ে আটটার সময় কেশবুপুর বাজারে সাধারণ সম্পাদক মহিউদ্দিন লাভলু এবং সভাপতি সালাউদ্দিন পিকুর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন নিহত তিনজন আহত হয়।

ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, বাউফলের ঘটনায় দুইজন নিহত হয়েছে এবং কয়েকজন আহতও হয়েছে। ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। জড়িতদের আটকের অভিযান চলছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
এফডিসিতে মারামারি, বেশ কয়েকজন সাংবাদিক আহত
কুমিল্লায় বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
X
Fresh