logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ৩৩ জন, আক্রান্ত ২৬৫৪ জন, সুস্থ হয়েছেন ১৮৯০ জন: স্বাস্থ্য অধিদপ্তর

পঞ্চগড়ে গৃহবধূর আত্মহত্যা

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ
|  ০২ আগস্ট ২০২০, ১৪:৩৭ | আপডেট : ০২ আগস্ট ২০২০, ১৮:১৩
Panchagarh
ছবি সংগৃহীত
পঞ্চগড়ে গলায় ফাঁস দিয়ে রঞ্জনা সেন (৩৫)  নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। শনিবার সকালে সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের আয়মা ঝলই তাঁতী পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের কুলি শ্রমিক বিপুল চন্দ্র সেনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য কল্যাণ চন্দ্র জানায়,  শনিবার সকাল সাড়ে নয়টার দিকে রঞ্জনা সেন তার স্বামী বিপুল চন্দ্র সেন এবং ছেলে মেয়েসহ নিয়ে বাড়ির পাশে পাটের আশ ছড়ানোর কাজ করছিল। বাড়িতে যাওয়ার কথা বলে রঞ্জনা সেন সেখান থেকে চলে যায়। এরপর আর পাটের আশ ছড়াতে আসেনি। প্রায় ঘণ্টাখানেক পর বিপুল চন্দ্র সেন বাড়িতে গিয়ে দেখে তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মাগুড়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাবুল বলেন গলায় ফাঁস দিয়ে রঞ্জনা সেন আত্মহত্যার খবর পেয়েছি। প্রতিবেশীদের বরাত দিয়ে তিনি জানান আসলে ওই গৃহবধূর মানসিক সমস্যা ছিল। তার পরিবারের কোনও অভিযোগ নেই। আমি আত্মহত্যার খবরটি পঞ্চগড় সদর থানা পুলিশকে অবহিত করেছি। পুলিশের সদস্যরা এসে আইনি প্রক্রিয়া সম্পন্ন করবে।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক হীরণময় জানায়,  আমি ঘটনাস্থলে গিয়ে তাদের পরিবারের সবার কথা শুনেছি। তাদের  পরিবারের কোনও অভিযোগ নেই। তবে মৃতের সূরতহাল করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জামাল হোসেন আরটিভি নিউজকে জানান, পুলিশ আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে যায় । আত্মহত্যার কারণ জানা যায়নি। পরিবারের কোনও অভিযোগ নেই। তবে মৃতের পরিবার অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় পঞ্চগড় সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। তবে ময়নাতদন্ত ছাড়াই মৃতের সৎকারের আবেদন জানিয়েছে তার পরিবার। তাদের আবেদনটি জেলা প্রশাসনের কাছে মঞ্জুর হলে ময়নাতদন্ত ছাড়াই গৃহবধূটির মরদেহ সৎকারের জন্য আর কোনও আইনি জটিলতা থাকবে না বলে জানায় জামাল হোসেন।

জেবি

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ২৪৬৬৭৪ ১৪১৭৫০ ৩২৬৭
বিশ্ব ১৮৭২২০৯০ ১১৯৩৬৭৬৪ ৭০৪৬৭৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়