• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে বঙ্গবন্ধুর নামে গরু কুরবানি দিলেন যুবলীগ নেতা

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ আগস্ট ২০২০, ১৩:৪৫
Bangabandhu
ছবি সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কুরবানি দিলেন নড়াইলের কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী ছরোয়ার হোসেন। দীর্ঘ ১২ বছর যাবত তিনি বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কুরবানি দিয়ে আসছেন।

এরই ধারাবাহিকতায় আজ রোববার তিনি এ গরু কুরবানি করেন। নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি সালাউদ্দিন বসির, অ্যাডঃ কাজী নাফিরুল মজিদ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা,নাদিম মাহমুদসহ অনেকে এ সময় উপস্থিত ছিলেন।

জানাগেছে, নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার পহরডাঙ্গা ইউনিয়নের বাগুডাঙ্গা গ্রামের বীরমুক্তিযোদ্ধা কাজী লোকমান হোসেনের ছেলে কাজী ছরোয়ার হোসেন। ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে হাতে খড়ি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক ও নড়াইল জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য তিনি।

কেন্দ্রীয় যুবলীগ নেতা কাজী ছরোয়ার হোসেন বলেন, আমি ২০০৯ সাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধামন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির নামে গরু কোরবানি করে আসছি। প্রতি বছর কোরবানি ঈদের পরের দিন এই কোরবানি দেয়া হয় ,বঙ্গবন্ধুর পরিবারের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার যায়গা থেকে আমি এ কাজ করে আসছি। কুরবানির মাংস স্থানীয় গরীব দুঃখি ও দলীয় নেতা-কর্মীদের মাঝে বিতরণ করা হয়।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে নানান আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন
নড়াইলে ২ মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ১
গরুর ঘাস খাওয়া নিয়ে সংঘর্ষে আহত শতাধিক
বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, বিএনপি-আওয়ামী লীগ সংঘর্ষে আহত ৩
X
Fresh