• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

বন্ধের পথে শরীয়তপুরের বিনোদন কেন্দ্রটি

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২০, ১৫:২৩
Shariatpur
ছবি সংগৃহীত

শরীয়তপুর জেলার শিশু থেকে বৃদ্ধ পর্যন্ত সকল বয়স ও শ্রেণি-পেশার মানুষের একমাত্র বিনোদন কেন্দ্র ছিল নড়িয়া উপজেলার কলুকাঠি গ্রামের মডার্ন ফ্যন্টাসি কিংডম।

এবারের দীর্ঘস্থায়ী বন্যার পানিতে নিমজ্জিত হয়ে বন্ধ হতে চলেছে এই বিনোদন কেন্দ্রটি। ঈদ ও বিভিন্ন দিবস উপলক্ষে শরীয়তপুর ছাড়াও চাঁদপুর, বরিশাল, মাদারিপুর ও গোপালগঞ্জসহ আশপাশের বিভিন্ন জেলা থেকে আসা দর্শনার্থীদের পদচারণায় থাকতো মুখরিত।

কিন্তু পার্কটি বন্ধ থাকায় এখানে নেই কোনও বিনোদন প্রিয় মানুষের কোলাহল। এখানে এখন শুধুই সুনসান নীরবতা। শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুর জেলাসহ আশপাশের জেলার মানুষের বিনোদনের অন্যতম স্থান ছিল নড়িয়ার মডার্ন ফ্যান্টাসি কিংডম। বিভিন্ন দিবস সহ ছুটির দিনে মনের ক্লান্তি দূর করতে এখানে ছুটে আসতো শিশু থেকে শুরু করে সকল বয়সের ভ্রমণ পিয়াসীরা। ঈদকে উপলক্ষ করে এখানে এখন থাকতো ক্লান্তিহীন উল্লাস। কিন্তু বন্যার কবলে পড়ে গত ২০-২৫ দিনের ব্যবধানে এখানে এখন শুধুই মরুর শূন্যতা। দীর্ঘদিন পানি জমে থাকায় এখানকার পশু-পাখিসহ ওষুধি, বনজ ও সৌন্দর্য বর্ধনকারী গাছ মরে যাচ্ছে। বন্যার পানিতে ভেসে গেছে দর্শনীয় মাছসহ জলজ প্রাণি। পানিতে ডুবে নষ্ট হয়ে যাচ্ছে বিভিন্ন রাইড ও অন্যান্য সরঞ্জামাদি। ফলে পার্কটি এখন শুধুই প্রাণহীন।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চকরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, নিহত ১
ধনবাড়ীতে মেলাকে কেন্দ্র করে চলছে অশ্লীল নৃত্য
দাওয়াত না পেয়ে বিয়ে বাড়িতে ককটেল বিস্ফোরণ, অতঃপর....
টিকিট ছাড়া পার্কে ৫ শিশু, কান ধরে দাঁড় করিয়ে রাখলেন ইউএনও
X
Fresh