• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুড়িগ্রাম-৩ আসনের এমপি এম এ মতিন করোনায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম, আরটিভি নিউজ

  ০১ আগস্ট ২০২০, ১৪:২৭
করোনাা কুড়িগ্রাম মৃত্যু
ছবি সংগৃহীত

কুড়িগ্রাম-৩ আসনের এমপি অধ্যাপক এম.এ মতিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত তথ্য মোতাবেক আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেন জেলা সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান।

এছাড়াও অধ্যাপক এমএ মতিন নিজেও তার ফেসবুক আইডিতে এ তথ্য নিশ্চিত করে পোস্ট দেন। তিনি জানান, তার শরীরে জ্বর অনুভব করায় গেল ৩০ জুলাই স্বাস্থ্যবিভাগকে নমুনা দেন। এরপর গতকাল শুক্রবার তার কোভিড-১৯ পজেটিভ শনাক্তের ফল আসে।

এ অবস্থায় গতকাল শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওয়ানা হন তিনি।

তিনি কুড়িগ্রামের জনগণসহ গোটা দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

এমএ মতিন বলেন, বর্তমানে আমার শরীরে হালকা টেম্পারেচার আছে। তবে অন্য কোনও উপসর্গ নেই। সবাই দোয়া রাখবেন। এদিকে করোনা পজিটিভ হওয়ার পর সরকার দলীয় এ এমপি তার নিজের ফেসবুকে একটি পোস্টে উল্লেখ করেন, দোয়া চাই সকলের। ভাই ও বন্ধুগণ। আমি চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে সাবধানে চলাফেরা করতে। কিন্তু তারপরও শেষ রক্ষা হল না। দুঃস্থ মানুষের মুখে এখনও হাসি ফুটানোর বাকি।

আমার জন্য সকলে দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। একজন শেখ হাসিনাই এদেশের নিরাপত্তা এবং মঙ্গলের প্রতীক। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন আল্লাহ যেন এদেশের গরিব দু:খী অসহায় মানুষের জন্য তাকে দীর্ঘকাল সুস্থ রাখেন।

এ আঁধার কেটে গিয়ে আলো ফুটবে ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন। নিরাপদে থাকবেন। ঈদ মোবারক। এদিকে, অধ্যাপক এম এ মতিন করোনা পজিটিভ বিষয়ে সিভিল সার্জন ডা.হাবিবুর রহমান জানান, গেল ৩০ জুলাই তার নমুনা সংগ্রহ করে রংপুর প্রেরণ করা হয়। পরে শুক্রবার রাতে তার করোনা পজিটিভ ফল আসে। এছাড়াও গেল ২৪ ঘণ্টায় আরও চারজনের করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৪৮৭। এর মধ্যে ২৫০ জন সুস্থ হয়েছেন বলে তিনি জানান।

আরও পড়ুন: নড়াইলে আরও ২৯ জন করোনায় আক্রান্ত

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু 
মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা
কুড়িগ্রামে নদীতে গোসল করতে নেমে কিশোরের মৃত্যু
X
Fresh