• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

পিরোজপুরে একই পরিবারের তিনজনকে হত্যা

পিরোজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২০, ১৪:০৯
Pirojpur
ছবি সংগৃহীত

পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের তিনজনকে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন মঠবাড়িয়ায় উপজেলার ধানীসাফা ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের সাফা গ্রামের মো. আয়নাল হোসেন হাওলাদার (৩৫), তার স্ত্রী খুকু মনি (২৫) ও তার তিন বছরের শিশু কন্যা আঁখি আক্তার।

পিরোজপুর জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মঠবাড়িয়ার ওই তিনজনের মরদেহ উদ্ধারের খবর নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের হত্যা করা হয়েছে। এখনও তাদের সুরাতহাল তৈরি করা হয়নি। তবে ধারণা করা হচ্ছে তাদের পূর্বপরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

নিহত আয়নাল হোসেন ওই গ্রামের মৃত রত্তন হাওলাদারের ছেলে। তিনি গেল তিন বছর আগে ভ্রুনাই থেকে দেশে ফিরে ওই গ্রামের মোজাম্মেল হোসেনের বাড়িতে ভাড়ায় থেকে অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

নিহত আয়নালের বড় ভাই মো. হেলাল হাওলাদার জানায়, তার (আয়নাল) স্ত্রী বাড়িতে বসে শিশু শ্রেণির দুই ছাত্রদের প্রাইভেট পড়াতেন। আজ শুক্রবার সকালে ওই ছাত্ররা পড়তে এসে ঘরের দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে ওই তিনজনের মরদেহ দেখে চিৎকার করে। এ সময় তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাদের মৃত্যু অবস্থায় দেখে ও থানা পুলিশকে খবর দেন। ওই ঘরের পেছনের সিঁদ কাটা রয়েছে। নিহত আয়নাল ও তার স্ত্রীর হাত পেছনে বাঁধা ও ঘরের আড়ার সঙ্গে কাপড় দিয়ে ঝুলানো রয়েছে। আর শিশু কন্যাটিও ঝুলানো রয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বজ্রপাতে ৩ জেলায় ৪ জনের মৃত্যু
নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে জিপের ধাক্কা, বিদেশি শিক্ষার্থীর মৃত্যু
কিল-ঘুসিতে সাবেক ইউপি সদস্যের মৃত্যু
রাজধানীতে বাবার চড়ে ৫ বছরের শিশুর মৃত্যু
X
Fresh