• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩১ জুলাই ২০২০, ১১:৪৯
Chakaria
ছবি সংগৃহীত

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে।

আজ শুক্রবার ভোরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চশরিয়া উপজেলার বানিয়ারছড়া আমতলী গর্জন বাগান পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি এ ঘটনায় ওসিসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহতদের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

চকরিয়া থানার পরিদর্শক ( তদন্ত) মো. মিজানুর রহমান আরটিভি অনলাইনকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাত একটার দিকে চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকা থেকে ছয় হাজার ইয়াবাসহ জাহেদা বেগম ও মোজাফফর আহমদ নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা পুলিশকে জানায়, শুক্রবার ভোরে বানিয়ার ছড়া আমতলি পাহাড়ি এলাকায় একটি ইয়াবার চালান হাত বদল হতে পারে। এ খবরে পুলিশ সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা।

এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুটলে উভয়ের মধ্যে কিছুক্ষণ গোলাগুলি চলে। একপর্যায়ে পাচারকারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল তল্লাশি করে ৪৪ হাজার ইয়াবা, দেশীয় তৈরি দুইটি আগ্নেয়াস্ত্র, সাত রাউন্ড গুলি, ১৫টি খালি খোসাসহ তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে। তাদের চিকিৎসার জন্য দ্রুত চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। তবে তাদের এখনও পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম, সাজ্জাদ হোসেন ও সবুজকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
ভারতের পাটনায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৬
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
X
Fresh