• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আশুলিয়ায় দুই জঙ্গি সদস্য গ্রেপ্তার 

আশুলিয়া প্রতিনিধি

  ২৯ জুলাই ২০২০, ২০:৫৫
Ashulia, militant member, arrested
গ্রেপ্তার হওয়া নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের দুই সদস্য।

আশুলিয়ায় জিরাবোতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের আনসার আল ইসলামের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব -১ এর একটি দল। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন উগ্রবাদী বই, লিফলেট ও সদস্য অন্তর্ভুক্তি ফরম উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেছে।

বুধবার (২৯ জুলাই) দুপুরে গ্রেপ্তার দুই জঙ্গিকে আশুলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়েছে। মঙ্গলবার দিবাগত রাতে দুই জঙ্গিকে আশুলিয়ায় থানায় হস্তান্তর ও মামলা দায়ের করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো-ময়মনসিংহের সদর থানা পুরোহিত পাড়া গ্রামের মৃত আবুল হাসানের ছেলে আবদুর রহমান। অপরজন নেত্রকোনা জেলার পূর্বধোলা থানার হোগলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে মো. শাহাদাৎ। তারা দুইজনই ময়মনসিংহ দারুল উলুম হক্কানিয়া কওমী মাদ্রাসার শিক্ষক। এ ঘটনায় রাকিব নামে আরও একজন মামলার আসাম রয়েছে। তবে তিনি পলাতক।

এ বিষয়ে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার সালাউদ্দিন হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত ১১ টার দিকে আশুলিয়ার জিরাবো বাস স্ট্যান্ড একটি হোটেলের সামনে থেকে তাদের দুইজনকে আটক করা হয়। তারা আনসার আল ইসলামের সক্রিয় সদস্য। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, অন্য জেলা এখানে সাংগঠনিক কার্যক্রমের জন্য এসেছিল। তবে কি ধরণের সাংগঠনিক কাজ বা কাদের কাছে এসেছিল, তা তদন্ত সাপেক্ষে গোপন রাখা হয়েছে।

জিএ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
নোয়াখালীতে আনসার উল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেপ্তার
কেএনএফের আরও ৩ নারী সহযোগী গ্রেপ্তার
চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ৭
X
Fresh