• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ত্রাণের ট্রাক পুকুরে, ১০০০ পরিবারের স্বপ্নভঙ্গ

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ জুলাই ২০২০, ০৯:২৭
Relief truck
ছবি সংগৃহীত

টাঙ্গাইলের গোপালপুর ও ভূঞাপুরের বানভাসি মানুষের জন্য বরাদ্দ দেয়া ত্রাণের ট্রাক উল্টে খাদে পড়ে গেছে। এতে ভিজে নষ্ট হয়ে গেছে ত্রাণসামগ্রী। আহত হয়েছে ট্রাকের চালক ও হেলপার। গতকাল সোমবার সন্ধ্যা ছয়টার দিকে গোপালপুর উপজেলার নারুচি গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, সংরক্ষিত মহিলা আসনের এমপি অপরাজিতা হকের নামে ত্রাণ মন্ত্রণালয় থেকে এক হাজার পরিবারের জন্য ত্রাণ বরাদ্দ দেয়া হয়। এসব ত্রাণসামগ্রী টাঙ্গাইল থেকে ট্রাকে করে গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে নিয়ে আসার পথে ভাঙাচোরা রাস্তার কারণে ট্রাকটি উল্টে পুকুরে গিয়ে পড়ে। এতে চালকসহ দুজন আহত হয়। ভিজে নষ্ট হয়ে যায় পুরো ত্রাণসামগ্রী। আজ মঙ্গলবার এসব ত্রাণসামগ্রী হতদরিদ্রদের মধ্যে বিতরণ করার কথা ছিল।

এ বিষয়ে হেমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন খান আইয়ুব জানান, পানিতে ত্রাণের প্রায় সব মালামাল ভিজে খাবারের অনুপযোগী হয়ে গিয়েছে।

গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস বলেন, গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত এক হাজার পরিবারের মধ্যে বিতরণের জন্য এসব মালামাল টাঙ্গাইল গুদাম থেকে সোমবার দুপুরে উত্তালন করা হয়। সংরক্ষিত মহিলা আসনের এমপির গ্রামের বাড়ি নারুচিতে নিয়ে এসব ত্রাণ আগামী মঙ্গলবার বিতরণের কথা ছিল।

মহিলা এমপি অপরাজিতা হক বলেন, এক হাজার লোকের জন্য প্যাকেট করা ত্রাণের চাল, ডাল তেল ও চিনি ছিল। বাড়ির নিকটে এসে ত্রাণের ট্রাক উল্টে যায়। আজ মঙ্গলবার দলীয় নেতাকর্মীদের মাধ্যমে এসব ত্রাণ বন্যার্তদের মধ্যে বিতরণের কথা ছিল।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
মাল্টিমিডিয়া ক্লাসের তিন মাসের তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়
আরও ১১৮ জন শহীদ বুদ্ধিজীবীর তালিকা প্রকাশ
৪১তম বিসিএসে ২ হাজার ৪৫৩ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগ
X
Fresh