• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পিকআপভ্যানের চাপায় ৩ দিনমজুর নিহত

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ জুলাই ২০২০, ১২:৪৫
বগুড়ায় পিকআপভ্যানের চাপায় ৩ দিনমজুর নিহত
বগুড়ায়

বগুড়া শহরের মাটিডালী এলাকায় দিন মজুরের হাটে পিকআপ চাপায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। শনিবার (২৫ জুলাই) সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদরের খামারকান্দি গ্রামের কিরাম মণ্ডলের ছেলে রশিদুল ইসলাম (৫০), তেলিহারা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে আবু জাফর (৪৫) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার খামার পানগাছি গ্রামের মৃত জালাদু শেখের ছেলে আজগর আলী (৪৫)।

জানা গেছে, মাটিডালী এলাকায় বগুড়া সদর উপজেলা পরিষদের পাশে প্রতিদিন সকালে দিন মজুরের হাট বসে। সেখানে বিভিন্ন এলাকা থেকে কাজের সন্ধানে লোকজন আসেন। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে শহর থেকে মাটিডালীর দিকে যাচ্ছিল দ্রুতগামী একটি পিকআপ। এসময় পিকআপভ্যানটি দিনমজুরের হাটের কিছু লোকজনকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে ৬ জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখন কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। অপর আহত ৩ জন সেখানে চিকিৎসাধীন আছেন।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর আরটিভি নিউজকে জানান, হতাহতরা সকলেই কাজের সন্ধানে মাটিডালী এলাকায় এসেছিলেন। পিকআপসহ চালককে আটক করা সম্ভব হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত বেড়ে ৯ 
জানাজা শেষে ফেরার পথে সড়কে মা-ছেলের মৃত্যু 
সাজেকে শ্রমিকবাহী ট্রাক খাদে, নিহত ৬
আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত
X
Fresh