• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বঙ্গবন্ধুর ১০২তম জন্মবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে র‌্যাবের খাবার বিতরণ

অনলাইন ডেস্ক
  ১৯ মার্চ ২০২২, ১৫:১৫
ছবি : সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে র‌্যাব ফোর্সেস দেশব্যাপী এতিম, অসহায়, দুস্থ মানুষের পাশে দাঁড়ানোসহ বিভিন্ন ধরনের জনকল্যাণকর কর্মকাণ্ডে সম্পৃক্ত হয়।
গত ১৮ মার্চ (শুক্রবার) দুপুরে র‌্যাব ফোর্সেস-এর মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ্ আল-মামুন রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় ‘জামিয়া ইসলামিয়া চর ওয়াশপুর মাদ্রাসা’, ‘ফয়জুল উম্মুল পুরুষ ও মহিলা মাদ্রাসা’, ‘বুশরা পুরুষ ও মহিলা মাদ্রসা’, ‘মারকাযুস সুন্নাহ মেট্রো হাউজিং’ এতিমখানাসমূহে ৫ শতাধিক দুস্থ অসহায় মানুষ ও এতিম শিশুদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করেন। খাবার বিতরণ শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ, র‌্যাব সদর দপ্তরের পরিচালকবৃন্দ, র‌্যাব-২-এর অধিনায়ক লে. কর্নেল আবু নাঈম মো. তালাত ও র‌্যাব সদর দপ্তর ও র‌্যাব-২-এর কর্মকর্তারা।
পরবর্তীতে জুমার নামাজের পর মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সদস্য যারা ১৯৭৫ সালে ১৫ আগস্ট নির্মমভাবে শাহাদাত বরণ করেছেন তাদের জন্য দোয়া করা হয়। এ ছাড়া বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার উদ্যোগ ও প্রক্রিয়াকে কবুলের জন্য দোয়া করা হয়।

মন্তব্য করুন

daraz
  • নির্বাচিত কলাম এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাল টাকা তৈরি চক্রের মূলহোতাসহ গ্রেপ্তার ৩
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
সেই ইজিবাইকচালকের পাশে দাঁড়াল র‌্যাব
গৃহবধূ হত্যা মামলার ৩ পরিকল্পনাকারী ঢাকায় গ্রেপ্তার
X
Fresh