• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সংসদ সচিবালয়ের ৬৭ কর্মকর্তা-কর্মচারি করোনা আক্রান্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ জুন ২০২০, ১১:২৬
6 officers and employees of the Parliament Secretariat are not affected
জাতীয় সংসদ

জাতীয় সংসদ সচিবালয়ের ৬৭ জন কর্মকর্তা-কর্মচারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা প্রত্যেকেই নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন।

জাতীয় সংসদ সচিবালয় সূত্রে জানা গেছে, গত ১০ জুন সংসদের বাজেট অধিবেশন শুরু হওয়ার আগে ৪৩ জন কর্মকর্তা-কর্মচারি করোনা আক্রান্ত ছিলেন। অধিবেশন শুরু হওয়ার পর আরো ২৪ জন আক্রান্ত হন। প্রতিদিনই এই আক্রান্তের সংখ্যা বাড়ছে।

জানা গেছে, সবশেষ গতকাল রোববার (১৪ জুন) আক্রান্ত হয়েছেন সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ওয়ারেস হোসেন, গণসংযোগ শাখার পরিচালক ও উপসচিব মো. তারিক মাহমুদ, টিভি প্রডিউসার মাসুম বিল্লাহ, কর্মকর্তা কামরুল ইসলাম, কর্মচারি আতর আলী প্রমুখ।

সংসদ সচিবালয় সূত্রে আরো জানা যায়, অধিবেশন শুরুর আগে সংসদ সচিবালয়ের ৩০০ জন কর্মকর্তা-কর্মচারির একটি তালিকা করা হয়। পর্যায়ক্রমে তাদের অফিস করার সিদ্ধান্ত হয়। এদের প্রত্যেকের করোনাভাইরাস টেস্ট করার পর যাদের নেগেটিভ আসে তাদের নিয়ে এই তালিকা হয়। কিন্তু পরবর্তীতে তালিকার মধ্য থেকেও অনেকে করোনা আক্রান্ত হয়েছেন।

এ বিষয়ে জাতীয় সংসদ সচিবালয়ের মেডিক্যাল শাখার ডেন্টাল সার্জন ডা. তামিম বলেন, এ পর্যন্ত ৬৭ জন কর্মকর্তা-কর্মচারি আক্রান্ত হয়েছেন। তবে তাদের কারো অবস্থা গুরুতর নয়। তারা সুস্থ আছেন। আমরা প্রতিনিয়ত খোঁজ খবর নিচ্ছি। দুই একদিন পর পর সংসদ সচিবালয়ে করোনা টেস্ট করা হচ্ছে।
পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
আরও ১৫ জনের করোনা শনাক্ত
X
Fresh