logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৮১ জন, সুস্থ হয়েছেন ৮১৬ জন, নমুনা পরীক্ষা ১১৪৩৯টি: স্বাস্থ্য অধিদপ্তর

করোনায় প্রাণ গেলো সোনালী ব্যাংক কর্মকর্তার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৮ মে ২০২০, ১৩:০১ | আপডেট : ১৮ মে ২০২০, ১৩:২০
Sonali Bank official died in Corona
করোনায় মারা যাওয়া সোনালী ব্যাংক কর্মকর্তা মাহবুব এলাহী, ছবি: সংগৃহীত
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার প্রাণ হারালেন সোনালী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার (পিও) মাহবুব এলাহী। রোববার রাত ৯টার দিকে কুমিল্লার নিজ বাসায় তিনি মারা যান। এক সপ্তাহে আগে তার শরীরে করোনা পজেটিভ শনাক্ত হয়।

বিষয়টি নিশ্চিত করে সোনালী ব্যাংকের লোকাল অফিসের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মো. মনিরুজ্জামান বলেন, কুমিল্লায় নিজ বাড়িতে মারা গেছেন মাহবুব এলাহী। তিনি সোনালী ব্যাংকের চালান সেকশনের একজন কর্মকর্তা ছিলেন। তিনিসহ এখন পর্যন্ত চারজন ব্যাংকার মারা গেলেন।

সোনালী ব্যাংক সূত্রে জানা গেছে, সোনালী ব্যাংকের মতিঝিলে লোকাল অফিসে কর্মরত ছিলেন মাহবুব এলাহী। করোনা লক্ষণ দেখা দেওয়ায় গত ৭ মে ছুটি নিয়ে কুমিল্লায় নিজ বাড়িতে চলে যান। গত ১০ মে টেস্টে করোনা পজিটিভ আসে। কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়ে কয়েকদিন চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। গতকাল রাতে তিনি নিজ বাসাতেই মারা যান। তার একটি একমাসের মেয়ে রয়েছে। মেয়েসহ তার স্ত্রী চিকিৎসার জন্য ভারতের চেন্নাইতে রয়েছেন। গত সপ্তাহের ব্যাংকের দেওয়া সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) তালিকায় তার নাম রয়েছে। কিন্তু মেয়ের মুখ না দেখে এবং প্রমোশন অর্ডার হাতে পাওয়ার আগেই মারা গেলেন এই ব্যাংক কর্মকর্তা।

রোববার বিকেলে মাহবুব এলাহী নিজেই ফেসবুক স্ট্যাটাসে করোনা পজিটিভ হওয়ার কথা লেখেন। রাত ৯টার দিতে তিনি মারা যান। 

উল্লেখ্য, ইতোমধ্যে সোনালী ব্যাংকের ৩০ জন করোনা সংক্রমিত হয়েছেন। তিনিসহ ৪ জন মারা গেছেন। এরমধ্যে সিটি ব্যাংকের দুইজন ও রূপালী ব্যাংকের ১ জন কর্মকর্তা রয়েছেন। এর বাইরেও করোনার উপসর্গ নিয়ে চট্টগ্রামে মারা গেছেন আরো ২ ব্যাংক কর্মকর্তা।
পি
 

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৯৫৩৪ ১০৫৯৭ ৬৭২
বিশ্ব ৬২৬৩৯১১ ২৮৪৬৭১৩ ৩৭৩৮৯৯
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • জাতীয় এর সর্বশেষ
  • জাতীয় এর পাঠক প্রিয়