• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পরিবহন নেতা এনায়েত উল্লার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:২৫
পরিবহন নেতা এনায়েত উল্লার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু
ফাইল ছবি

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লার বিরুদ্ধে অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আজ সোমবার (১০ ফেব্রুয়ারি) দুদকের জনসংযোগ বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

দুদক সূত্র জানা যায়, খন্দকার এনায়েত উল্লার বিরুদ্ধে রাজধানীর আশেপাশে বিভিন্ন রুটে চলাচলকারী ১৫ হাজার বাস থেকে দৈনিক এক কোটি ৬৫ লাখ টাকা চাঁদা আদায়সহ নামে বেনামে শত শত কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

অনুসন্ধানের অংশ হিসেবে এনায়েত ও তার পরিবারের ব্যক্তিগত যানবাহনের তথ্য চেয়ে বিআরটিএ বরাবর নোটিশ দিয়েছে দুদক। গত ২৯ জানুয়ারি বিআরটিএ-তে নোটিশটি পাঠান দুদক উপপরিচালক নুরুল হুদা।

এ বিষয়ে খন্দকার এনায়েত উল্লাহ বলেন, সংগঠনের যেসব চাঁদাবাজ ছিল তাদেরকে একবছর আগেই বের করে দেয়া হয়েছে। এরপর থেকে তারা বিভিন্ন সময় বিভিন্ন পত্র-পত্রিকাসহ অন্যান্য জায়গায় আমাদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে আসছে।

তিনি বলেন, যেকোনও দুর্নীতির অনুসন্ধান করা দুদকের আইনসঙ্গত দায়িত্ব। এ বিষয়ে আমার কোনও মন্তব্য নেই। তবে আমার বিরুদ্ধে দুদকে যেসব অভিযোগ করা হয়েছে তা সত্য নয়। আমি আরও বলতে চাই যে, দুদকে যারা এসব অভিযোগ করেছে, তারা ঢাকা সড়ক পরিবহন সমিতি থেকে বহিষ্কৃত ব্যক্তি। তাদের এসব অভিযোগ মিথ্যা।

এমকে

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতীয় পণ্য বয়কট নিয়ে কথা বললেন আব্দুল মোমেন
অন্তঃসত্ত্বা প্রসঙ্গে মুখ খুললেন পরিণীতি
ঈদযাত্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ভোগান্তির আশঙ্কা
লিটনকে ট্রল করা নিয়ে যা বললেন নিক পোথাস
X
Fresh