logo
  • ঢাকা বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬

সংসদে প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রশংসা করলেন বিএনপির এমপি হারুন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৯ জানুয়ারি ২০২০, ২০:২৭
সংসদে প্রধানমন্ত্রীর উন্নয়নের প্রশংসা করলেন বিএনপির এমপি হারুন
ফাইল ছবি
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রশংসা করলেন বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ। আজ বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তর পর্বে সম্পূরক প্রশ্ন করতে গিয়ে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পরপর তিনবার প্রধানমন্ত্রী দায়িত্ব লাভের পর নিঃসন্দেহে দেশ অনেক ক্ষেত্রে অগ্রগতি অর্জন করেছে তাতে কোনও সন্দেহ নেই। অবকাঠামোর দৃশ্যমান কিছু উন্নয়ন হচ্ছে। ডিজিটালাইজেশনের ক্ষেত্রে আমাদের অনেক অগ্রগতি হয়েছে।

এমপি হারুন বলেন, দেশের অনেক উন্নয়ন হয়েছে এতে সন্দেহ নেই। কিন্তু আমলাতান্ত্রিক জটিলতার দীর্ঘসূত্রতার কারণে আমরা পিছিয়ে যাচ্ছি। তরুণ সমাজ আমাকে অনুরোধ করেছে, পত্র লিখেছে, আমি যেন প্রধানমন্ত্রীকে বিষয়টি বলি।

তিনি বলেন, আমরা মন্ত্রী-এমপিরাতো প্রটোকল নিয়ে চলছি। কিন্তু যুবকদের কী অবস্থা, যুব সমাজের প্রতিক্রিয়া কী, যুব সমাজ চায় কী এসব বিষয় জানার জন্য  প্রধানমন্ত্রীকে প্রটোকল ছাড়া ঘুরে দেখার প্রস্তাব করেন তিনি।

জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, মাননীয় সদস্য ধান বানতে শিবের গীত গাওয়ার মতো গাইলেন। ছিলেন যুব সমাজের প্রশ্নে। চাইলেন এলাকার হাসপাতালের জনবল সংকট। যাই হোক এটা সারা দেশের সমস্যা। আমি বিষয়টা দেখব। ব্যবস্থা নেব।

প্রধানমন্ত্রী বলেন, আমি প্রটোকল নিয়ে চলি, সিকিউরিটি ব্যবস্থা আছে, সমস্যা আছে, এটা ঠিক। তবে একেবারে শহরের অবস্থা বা দেশের অবস্থা জানি না সেটাও ঠিক নয়। আমি সব দিকে নজর রাখার চেষ্টা করি।

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • জাতীয় এর সর্বশেষ
  • জাতীয় এর পাঠক প্রিয়