• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভোলায় সহিংসতার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকার শনাক্ত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৯, ২০:৩০
ভোলায় সহিংসতার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকার শনাক্ত
ফাইল ছবি

ভোলায় সহিংসতার ঘটনায় বিপ্লব চন্দ্র শুভর আইডি হ্যাক করা ব্যক্তিকে শনাক্ত করা হয়েছে। ফেসবুক কর্তৃপক্ষের সহায়তায় তা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের বরাত দিয়ে মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরিফ মাহমুদ গণমাধ্যমকে এ তথ্য জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন যে ওই ব্যক্তির পরিচয় শিগগিরই গণমাধ্যমের কাছে প্রকাশ করা হবে এবং তাকে দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে এক যুবকের শাস্তির দাবিকে কেন্দ্র করে গত রোববার ভোলার বোরহানউদ্দিনে পুলিশ ও আন্দোলনরত স্থানীয়দের সংঘর্ষে চারজনের মৃত্যু ও প্রায় ২০০ জন আহত হন।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, বিপ্লব চন্দ্র শুভ নামে এক যুবকের ফেসবুক আইডি থেকে আল্লাহ ও মহানবীকে কটূক্তি করে বিভিন্ন জনের কাছে মেসেজ পাঠানো হয়। এসবের স্ক্রিনশট ফেসবুকে ভাইরাল হয়ে গেলে এলাকায় নিন্দা ও বিক্ষোভ করা হয়।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক জানান, বিপ্লব শনিবার থানায় এসে দাবি করেন যে তার ফেসবুক আইডি হ্যাক করা হয়েছে। এ ঘটনায় তিনি সাধারণ ডায়েরি করেন। পরে দুই সন্দেহভাজন হ্যাকারকে শনাক্ত করা হয়।

এমকে

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘যত জঙ্গি গ্রেপ্তার করেছি, একজনও মাদরাসার ছাত্র নন’
ফেসবুকে মনের কথা লিখলেও তুলে নিয়ে যায় : মির্জা ফখরুল
নববর্ষ উদযাপনে মানতে হবে যেসব বিধিনিষেধ
ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করলেন নিপুণ
X
Fresh