• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ফেনীর ওই মাদরাসা অধ্যক্ষের এমপিও স্থগিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ এপ্রিল ২০১৯, ২১:৩৪

ফেনীর সোনাগাজীর মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানি ও পুড়িয়ে হত্যার মামলায় গ্রেপ্তার ওই মাদরাসার অধ্যক্ষ ও এক শিক্ষকের এমপিও (মান্থলি পেমেন্ট অর্ডার) স্থগিত করেছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর।

আজ বৃহস্পতিবার (১১ এপ্রিল) মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সফিউদ্দিন আহমেদ সই করা আদেশে এ তথ্য জানানো হয়। তার এ আদেশটি মাদরাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে

এতে বলা হয়, মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানি (মামলা নম্বর-২৪, তারিখ- ২৭/০৩/২০১৯) ও পুড়িয়ে হত্যা ( মামলা নম্বর- ১০, তারিখ- ০৮/০৪/২০১৯) মামলায় গ্রেপ্তার হওয়া সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা সিরাজ-উদ-দৌলা ও ইংরেজি বিভাগের প্রভাষক আফসার উদ্দিনের এমপিও (মান্থলি পেমেন্ট অর্ডার) স্থগিতের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ কর হলো।

উল্লেখ্য, গেল ৬ এপ্রিল সকালে আলিম পরীক্ষা দিতে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসায় যান নুসরাত জাহান রাফি। এসময় কৌশলে তাকে ছাদে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পাঁচ দিন চিকিৎসাধীন থেকে বুধবার (১০ এপ্রিল) ঢাকা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে মারা যান নুসরাত। মৃত্যুর আগে তিনি লাইফসাপোর্টে ছিলেন।