Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
discover

মুরাদের পদত্যাগপত্রে ভুল, হার্ডকপি চাচ্ছে মন্ত্রিপরিষদ বিভাগ

Murad's resignation letter is wrong, the cabinet department wants hard copy
ডা. মুরাদ হাসান (বাঁয়ে) এবং জমা দেয়া পদত্যাগপত্রের ভুল (ডানে)।। ফাইল ছবি

সচিবালয়ে ই-মেইলে পাঠানো পদত্যাগপত্রে ভুল করেছেন ডা. মুরাদ হাসান। এমন পরিস্থিতিতে ই-মেইলে নয়, পদত্যাগপত্রের হার্ড কপি চাচ্ছে মন্ত্রিপরিষদ বিভাগ।

মুরাদের পাঠানো পদত্যাগপত্রটি ঘেটে দেখা যায়- তিনি পদত্যাগপত্রে উল্লেখিত তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পদে যোগদানের তারিখে ভুল করেছেন। প্রথম লাইনে যোগদানের তারিখ উল্লেখ রয়েছে ‘ ১৯ মে ২০২১’। প্রকৃতপক্ষে তিনি ২০১৯ সালের ১৯ মে তথ্য মন্ত্রণালয়ে যোগ দেন, ২০২১ সালে নয়।

নায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল ও যৌন হয়রানিমূলক কথোপকথনের কল রেকর্ড, বিকৃত, বর্ণবাদী ও বিশ্ববিদ্যালয়ের নারী নেত্রীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে সম্প্রতি তোপের মুখে পড়েন ডা. মো. মুরাদ হাসান। পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যিনি আজ মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে নিজেকে সরিয়ে নিতে সচিবালয়ের সংশ্লিষ্ট দপ্তরের ই-মেইলে পদত্যাগপত্র জমা দেন। ওই পদত্যাগপত্রটি আরটিভি নিউজের হাতেই রয়েছে।

ওই পদত্যাগপত্রে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সশ্রদ্ধ সালাম জানান। পদত্যাগপত্র গ্রহণ করতে অনুরোধও জানান তিনি। তথ্য প্রতিমন্ত্রী বর্তমানে চট্টগ্রামে আছেন বলে তার দপ্তরের এক কর্মকর্তা জানান। তিনি আজ দপ্তরে আসেননি।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS