• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আরও ১০৬ ডেঙ্গুরোগী হাসপাতালে 

আরটিভি নিউজ

  ১৫ অক্টোবর ২০২১, ১৯:৩৫
আরও, ১০৬, ডেঙ্গুরোগী, হাসপাতালে,  
ফাইল ছবি

গত ২৪ ঘণ্টায় আরও ১০৬ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ৮টা থেকে শুক্রবার (১৫ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত রাজধানীতে ৯১ জন এবং অন্যান্য বিভাগে হাসপাতালে নতুন ভর্তি হয়েছেন ১৫ জন।

শুক্রবার (১৫ অক্টোবর) স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় নতুন ১০৬ জনসহ দেশের বিভিন্ন হাসপাতালে ৮৪৬ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে ঢাকার সরকারি ও বেসরকারি হাসপাতালে ৬৮৫ জন এবং অন্যান্য বিভাগের হাসপাতালগুলোতে ১৬১ জন ভর্তি রয়েছেন।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, ২০২১ সালের ১ জানুয়ারি থেকে শুক্রবার (১৫ অক্টোবর) পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে মোট ২১ হাজার ১৮ জন ভর্তি হয়েছেন। একই সময়ে হাসপাতাল থেকে সেবা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২০ হাজার ৯০ জন। এ সময়ে মোট মারা গেছেন ৮২ জন। এর মধ্যে জানুয়ারি থেকে জুলাই পর্যন্ত ডেঙ্গুতে ১২ জনের মৃত্যু হলেও আগস্টে ৩৪ জন ও সেপ্টেম্বরে ২৩ জনের মৃত্যু হয়। আর অক্টোবরে এখন পর্যন্ত ১৩ জনের মৃত্যু হয়।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজায় হাসপাতালে মিলল গণকবর, ৫০ লাশ শনাক্ত 
বিয়ে বাড়ির খাসির মাংস খেয়ে ১৬ জন হাসপাতালে
ঘরে বসেই করা যাবে ডেঙ্গু পরীক্ষা, খরচ ১২০ টাকা
বাসচাপায় বাবা-ছেলে নিহত, হাসপাতালে মা 
X
Fresh