Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

ইউপি-পৌরসভায় নৌকার প্রার্থীদের ভাগ্য নির্ধারণ বৃহস্পতিবার

ভোটার: ফাইল ছবি

আসন্ন সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচন, কয়েকটি উপজেলা ও পৌরসভার উপনির্বাচন এবং ৮৪৮টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে বৃহস্পতিবার বৈঠকে বসছে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে গণভবনে দলের মনোনয়ন বোর্ডের এ যৌথ সভা অনুষ্ঠিত হবে।

বুধবার (০৬ অক্টোবর) আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে স্বাস্থ্যসুরক্ষাবিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

সিরাজগঞ্জ-৬ আসনের উপনির্বাচন, কয়েকটি উপজেলা ও পৌরসভার উপনির্বাচন এবং ৮৪৮টি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন উপলক্ষে গত ২ অক্টোবর মনোনয়ন প্রত্যাশীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি ও জমা নেওয়া হয়। এসব নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন মোট ৪ হাজার ৫৪১ জন।

আসন্ন ইউপিতে ৪ হাজার ৪৫৮ জন নৌকার টিকিট চেয়েছেন। বৃহস্পতিবারের সভায় এসব আবেদন বিচার-বিশ্লেষণ এবং মাঠ জরিপের রিপোর্ট মিলিয়ে দলের একক প্রার্থিতা চূড়ান্ত ঘোষণা করবে।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS