• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

বাইকে আগুন দেয়া নিয়ে যা বললেন সেই চালক

আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৭
বাইকে আগুন দেয়া নিয়ে যা বললেন সেই চালক
ছবি: সংগৃহিত

রাজধানীর বাড্ডা এলাকায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন রাইড শেয়ারিং প্লাটফর্ম ‘পাঠাও’র এক চালক।

সোমবার (২৭ সেপ্টেম্বর) বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইনস্যুরেন্সের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুড়ে যাওয়া মোটরসাইকেল ও শওকত আলীকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

জিজ্ঞাসাবাদ শেষে শওকত আলী গণমাধ্যমকে বলেন, মোটরসাইকেলে আগুন দেয়ার পেছনে পুলিশের কোনো দোষ নেই। রাগ করে নিজের গাড়িতে আগুন দিয়েছি। গত সপ্তাহেও আমাকে একটা মামলা দেওয়া হয়েছিল। আজ ট্রাফিক পুলিশ আবারও মামলা দিতে চাইলে ক্ষোভ থেকে এ কাজ করেছেন। আমি এ ঘটনায় অনুতপ্ত।

বাড্ডা থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ গণমাধ্যমকে জানান, সকালে বাড্ডা এলাকায় একটি ঘটনা ঘটে। আমরা তার পোড়ানো গাড়িসহ তাকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়ে ছিলো।

বাড্ডা থানার সহকারী কমিশনার (ট্রাফিক) সুবীন রঞ্জন দাস বলেন, লোকটি খুবই হতাশাগ্রস্ত অবস্থায় রয়েছে বলে মনে হলো। তার এলাকায় ব্যবসা ছিল। করোনায় লোকসান করে এখন বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। এসব কারণে হতাশা থেকে হয়তো এ কাজ করেছেন।

এর আগে, রাইড শেয়ারিংয়ের জন্য বাড্ডা এলাকায় অনেকে বাইক নিয়ে দাঁড়িয়ে ছিলেন। কর্তব্যরত ট্রাফিক সদস্যরা সেখানে গেলে অনেকে সেখান থেকে সরে যান। তবে শওকত আলী সেখানে থেকে যান। এসময় কাগজপত্র চেক করতে গেলে তিনি ক্ষিপ্ত হয়ে তার মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

দায়িত্বরত ট্রাফিক পুলিশের এক সদস্য বলেন, ওই ব্যক্তিকে মামলা দেয়া হয়নি। তার পাশের একজনকে মামলা দেয়ার সময় তিনি এ ঘটনা ঘটিয়েছেন।

এসজে/

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
X
Fresh