• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বিধিনিষেধ বাড়তে পারে: নৌ প্রতিমন্ত্রী

আরটিভি নিউজ

  ১১ জুলাই ২০২১, ১৭:০৭
বিধিনিষেধ বাড়তে পারে: নৌ প্রতিমন্ত্রী
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

করোনা–সংক্রান্ত কারিগরি পরামর্শক কমিটির পরামর্শ পেলে চলমান বিধিনিষেধ আরও বাড়তে পারে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

রোববার (১১ জুলাই) সচিবালয়ে সাংবাদিকদের নৌপরিবহন প্রতিমন্ত্রী জানান, পুরোপুরি স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার মতো পরিস্থিতি এখনো সৃষ্টি হয়নি।

করোনায় মৃত্যু ও শনাক্তের হার বাড়তে থাকলে ১ জুলাই থেকে দেশজুড়ে শুরু হয় কঠোর বিধিনিষেধ। যা চলবে ১৪ জুলাই পর্যন্ত। এরপর ঈদের আগে বিধিনিষেধ বাড়ানো হবে কিনা তা জানতে চেয়েছিলেন সাংবাদিকরা। সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, বেঁচে থাকলে জীবনে অনেকবার ঈদ আসবে।

গণমাধ্যমকর্মীরা জানতে চান, ঈদের আগে গণপরিবহন চলবে কি না। এ সময় প্রতিমন্ত্রী বলেন, যদি বিধিনিষেধ চলমান থাকে, তাহলে সেই সুযোগ নেই। আর যদি বিধিনিষেধ প্রত্যাহার করা হয়, তাহলে সীমিত আকারে গণপরিবহন চলবে। যদি পুরোপুরি উঠে যায়, তাহলে পুরোপুরি চলবে। তবে তিনি মনে করেন, এখনো স্বাভাবিক অবস্থায় ফিরে যাওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়নি।

এ সময় নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, আগামী বুধবার থেকে চট্টগ্রাম, মোংলা এবং পায়রা বন্দরের সব কর্মীকে অগ্রাধিকার ভিত্তিতে করোনাভাইরাসের টিকা দেওয়া হবে। প্রথম পর্যায়ে ১২ হাজার কর্মীকে টিকা দেওয়া হবে বলেও জানান প্রতিমন্ত্রী।

এমএন

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সদরঘাটে হতাহতে দোষীদের শাস্তির ব্যবস্থা করা হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী
রাজধানীর রাস্তা ফাঁকা, গণপরিবহন হাতেগোনা
২০ বছরের পুরনো বাস সরানো হবে, তালিকা চাইলেন মন্ত্রী
‌‘ইন্ডিয়া আউট যারা বলছে, তারাই জনগণ থেকে আউট হয়ে গেছে’
X
Fresh