Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৩ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

‘শেখ হাসিনার নেতৃত্বে এখনো ভালো আছে বাংলাদেশ’

‘শেখ হাসিনার নেতৃত্বে এখনো ভালো আছে বাংলাদেশ’
‘শেখ হাসিনার নেতৃত্বে এখনো ভালো আছে বাংলাদেশ’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের করোনা পরিস্থিতির বিষয়ে বলেছেন, যতদোষ কেবল নন্দ ঘোষ শেখ হাসিনা ও তার সরকারের। অথচ বাংলাদেশ তুলনামূলকভাবে এখনো অনেক ভালো আছে শেখ হাসিনার মতো সাহসী, দূরদর্শী ও মানবিক নেতৃত্বের জন্য।

রোববার (৯ মে) সকালে রাজধানীর আইডিবি ভবনে ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত ‘মুজিববর্ষ ও কোভিড ১৯ মোকাবিলায় করণীয়’ শীর্ষক এক আলোচনা সভায় বক্তব্যকালে এসব কথা বলেন তিনি। সরকারি বাসভবন থেকে ভার্চ্যুয়ালিভাবে এই সভায় যুক্ত হন সেতুমন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন ও জীবিকার মধ্যে সমন্বয় করে পরিস্থিতি অনেকটা নিয়ন্ত্রণে আনতে সমর্থন হয়েছেন। আর এ কথা তার নিন্দুকেরাও স্বীকার করেন।

তিনি আরও বলেন, দেশের জনগণ অতীতে আরও অনেক প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট দুর্যোগ শেখ হাসিনার নেতৃত্বে সফলভাবে মোকাবেলা করেছে। শেখ হাসিনার নেতৃত্বে চলমান করোনা দুর্যোগও সফলভাবে মোকাবেলা করতে সক্ষম হবে বাংলাদেশ।

সেতুমন্ত্রী সবাইকে সংযমী ও করোনা থেকে রক্ষা পেতে সচেতনতার দুর্গ গড়ে তোলার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে নিজ নিজ অবস্থান থেকে ঈদ উদযাপন করে করোনাভাইরাস রোধ করাই এখন একমাত্র অবলম্বন বলেও মনে করেন তিনি।

এসআর/

RTV Drama
RTVPLUS