• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

শনিবার যেসব জেলায় বিদ্যুৎ বন্ধ থাকবে

আরটিভি নিউজ

  ০৮ জানুয়ারি ২০২১, ১৬:৫৬
Electricity, cut off, districts, Saturday
শনিবার যেসব জেলায় বিদ্যুৎ বন্ধ থাকবে

পাওয়ার স্টেশন হস্তান্তর, নতুন সংযোগ স্থাপন ও পুরনো সংযোগ মেরামতে দেশের তিনটি জেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়েছে। গোপালগঞ্জ, খুলনা ও বাগেরহাটের বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ।

আজ শুক্রবার (০৮ জানুয়ারি) সকাল ৭টা থে‌কে জেলাগুলোতে বিদ্যুৎ বন্ধ হয়ে যায়। দুপুর ১২টার দিকে আবার সংযোগ হয়। আগামীকাল শনিবারও একইভাবে বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হবে।

জানা গেছে, গোপালগঞ্জ ১৩২/৩৩ কেভি গ্রিড উপ-কেন্দ্রের ১৩২ কেভি মেইন পরিবর্তন, পাওয়ার স্টেশন হস্তান্তরণে সংযোগ প্রদানসহ নানা কারণে সাময়িকভাবে সংযোগ বন্ধ রাখা হয়েছে।

বিদ্যুৎ বিভাগের ফরিদপুরের নির্বাহী প্রকৌশলী হেলালউদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগেই বিদ্যুৎ সংযোগ ব‌ন্ধ রাখার কথা জানানো হয়েছিল।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপালগঞ্জ ১৩২/৩৩ কেভি গ্রিড উপ-কেন্দ্রের ১৩২ কেভি মেইন পরিবর্তন, পাওয়ার স্টেশন হস্তান্তর ও নতুন নির্মিত বিদ্যুৎ সংযোগ প্রদানসহ গোপালগঞ্জ ১৩২ কেভি থেকে ৪০০ কেভি গ্রিড উপকেন্দ্র সঞ্চালন লাইনের বার্ষিক সংরক্ষণ কাজ করা হবে। এ কারণে শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং একই কারণে শনিবার সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত গোপালগঞ্জসহ বাগেরহাট জেলার মোল্লাহাট ও খুলনা জেলার তেরখাদা এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে। এসব এলাকার সর্বসাধারণের সাময়িক অসুবিধার জন্য পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। সেইসঙ্গে সবার সহযোগিতা কামনা করা হয়েছে।

এ‌দিকে, বিদ্যুতের ওপর নির্ভরশীল সং‌শ্লিষ্ট ছোট ছোট প্রতিষ্ঠানে কাজ বন্ধ থাকায় তারা কিছুটা ক্ষ‌তির ম‌ধ্যে পড়ছে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেউ খোঁজ রাখে না একাত্তরের শপথের পেছনের কারিগরদের
ঋণ খেলাপি প্রার্থী শনাক্তে তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
রাতেই যেসব অঞ্চলে বজ্রসহ বৃষ্টির আভাস
মোটরসাইকেলে বেপরোয়া গতি, সড়কে ঝরল ২ বন্ধুর প্রাণ
X
Fresh