• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আগেও ওই গৃহবধূকে দুই দফা ধর্ষণ করেছিল দেলোয়ার

আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২০, ১৫:৩৭
Delwar had raped the housewife twice before
আগেও ওই গৃহবধূকে দুই দফা ধর্ষণ করেছিল দেলোয়ার

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন করা সেই গৃহবধূকে বছরখানেক আগেও দুই দফা ধর্ষণ করেছিল দেলোয়ার। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) বেলা ৩টার দিকে জাতীয় মানবাধিকার কমিশনের পরিচালক (অভিযোগ ও তদন্ত)(জেলা ও দায়েরা জজ) আল-মাহমুদ ফায়জুল কবীর আরটিভি নিউজকে এতথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, এই ঘটনায় বেগমগঞ্জ থানায় দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে প্রধান আসামি করে আরও একটি ধর্ষণ মামলা দায়ের করা হচ্ছে। আগের করা দুই মামলায় দেলোয়ার এজহারনামীয় আসামি নয়।

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় এ পর্যন্ত ইউপি সদস্যসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় ৯ জনের নামে বেগমগঞ্জ থানায় দুটি মামলা করেছেন ওই নারী।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর স্বামীকে পাশের ঘরে বেঁধে রেখে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় বখাটে বাদল, দেলোয়ার, কালাম ও তার সহযোগীরা। বাধা দিলে গৃহবধূকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করে।

ঘটনার পর থেকে নির্যাতিতা গৃহবধূর পুরো পরিবারকে বাড়ি ছাড়তে বাধ্য করে অভিযুক্তরা। ঘটনার ৩২দিন পর গৃহবধূকে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ পেলে তা ভাইরাল হয়। এতে টনক নড়ে স্থানীয় প্রশাসনের। পরে, বাড়ি ছাড়া গৃহবধূকে তার এক আত্মীয়ের বাসা থেকে উদ্ধার করে পুলিশ।
কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন সেই দেলোয়ার
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
খাটের নিচ থেকে গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার
গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
X
Fresh