• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইউএনও ওয়াহিদাকে এইচডিইউতে স্থানান্তর, শারীরিক অবস্থার উন্নতি

আরটিভি নিউজ

  ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৯
Transfer of UNO Wahida to HDU, improvement of physical condition
ইন্সটিটিউটের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরোসার্জন ও গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. মোহাম্মদ জাহেদ হোসেন ব্রিফ করছেন

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত হয়ে তিনি বর্তমানে রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন।

ইন্সটিটিউটের নিউরো ট্রমা বিভাগের প্রধান নিউরোসার্জন ও গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. মোহাম্মদ জাহেদ হোসেন মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুরে বলেন, গতকালই তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করে পর্যবেক্ষণে রাখা হয়েছে। স্বাভাবিক সেন্স ফিরেছে। এখন তিনি মুখে তরল খাবার খেতে পারছেন। সব প্যারামিটারেই তার অবস্থা ভালো।

তিনি বলেন, তার জ্ঞানের মাত্রা সম্পূর্ণ সুস্থ মানুষের মতোই। অন্যান্য অবস্থারও উন্নতি হয়েছে। শুধু ডান হাতটা আগের মতোই আছে, ফিজিওথেরাপি চলছে। ফিজিওথেরাপি চলার পরে কতটুকু উন্নতি হয় সেটা সময় হলে বোঝা যাবে।

মোহাম্মদ জাহেদ হোসেন আরো বলেন, আমরা তাকে বেডে দেওয়ার কথা চিন্তা-ভাবনা করছি। কিন্তু এখানে নিরাপত্তার প্রশ্ন আছে। সেজন্য আমরা তাকে এখনো এইচডিইউতেই রেখেছি। তবে কেবিনে নেওয়ার বিষয়ে আগামীকাল সিদ্ধান্ত হবে। মেডিকেল বোর্ড বসে সিদ্ধান্ত নিবে তাকে কেবিনে দেওয়া হবে কিনা।

তিনি বলেন, অবশ্যই ওনার মানসিক ট্রমা আছে। সরকারি দায়িত্ব পালন অবস্থায় এতোবড় একটা আঘাত পেয়েছেন। মানসিক আঘাত কিছুটা থাকা তাই স্বাভাবিক।
পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদের পর কারওয়ান বাজার স্থানান্তর কাজ শুরু হবে
কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু, সরানো হচ্ছে ডিএনসিসি কার্যালয়
মিয়ানমারের ১০০ বিজিপি সদস্যকে টেকনাফে স্থানান্তর
X
Fresh