• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

স্বামীর সঙ্গে কথা বলেছেন হামলায় আহত ইউএনও ওয়াহিদা

আরটিভি নিউজ

  ০৪ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৭
UNO Wahida, who was injured in the attack, spoke to her husband
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার স্বামী, ছবি: ফেসবুক থেকে নেয়া

দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম তার স্বামী ও দায়িত্বরত চিকিৎসকের সঙ্গে কথা বলেছেন। তার অস্ত্রোপচার পরবর্তী সিটিস্ক্যান রিপোর্ট ভালো এসেছে। জানা গেছে, আইসিইউতে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে থাকা অবস্থায় শুক্রবার সন্ধ্যায় তার স্বামী দেখা করতে গেলে তিনি তার সঙ্গে কথা বলেন।

এ বিষয়ে ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের নিউরো ট্রমা বিভাগের প্রধান ও নিউরোসার্জন মোহাম্মদ জাহিদ হোসেন বলেন, এখন পর্যন্ত তার সব প্যারামিটার খুবই ভালো। সিটি স্ক্যানের রিপোর্ট কেমন আসে, সেটা নিয়ে আমাদের দুশ্চিন্তা ছিল। তবে তার সিটি স্ক্যানের রিপোর্ট শতভাগ ভালো এসেছে।

মেডিক্যাল বোর্ড প্রধান জাহিদ হোসেন আরো বলেন, আল্লাহর রহমতে তিনি এখন ভালো আছেন। তার স্বামী ও আমাদের সঙ্গে কথা বলেছেন। তার পুরোমাত্রায় জ্ঞান আছে। তার মাথায় নয়টি আঘাত ছিল। আমরা ঠিকঠাক করে দিয়েছি। শরীরের এক পাশ অবশ আছে। তবে সে অবস্থা থেকে মুক্ত হতে সময় লাগবে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) রাতে ৬ সদস্যের চিকিৎসক দল প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ইউএনও ওয়াহিদার মাথায় জটিল অস্ত্রোপচার সম্পন্ন করেন। অস্ত্রোপচার শেষে তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

উল্লেখ্য, গত বুধবার (২ সেপ্টেম্বর) দিনগত রাতে ইউএনও ওয়াহিদার সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢুকে ওয়াহিদা ও তার বাবার ওপর হামলা করে দুর্বৃত্তরা। এসময় ইউএনওর মাথায় গুরুতর আঘাত এবং তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়। পরে ইউএনওকে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) নিয়ে ভর্তি করা হয়। এরপর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে তাকে ঢাকায় এনে রাজধানীর ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে অস্ত্রোপচার করা হয়।

আরও পড়ুন: ইউএনও’র ওপর হামলার কারণ জানালো র‌্যাব (ভিডিও)

পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
X
Fresh