logo
  • ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭

কোনো উস্কানিতে দুই বাহিনীর মধ্যকার সম্পর্ক নষ্ট হবে না : আইজিপি (ভিডিও)

  আরটিভি নিউজ

|  ০৫ আগস্ট ২০২০, ১৫:০০ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ২৩:০৫
সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের আইজিপি বেনজীর আহমেদ বলেছেন, কোনো উস্কানিতে দুই বাহিনীর মধ্যকার সম্পর্ক নষ্ট হবে না। 

আজ বুধবার (৫ আগস্ট) বিকেল ৩টার দিকে ঘটনা পরিদর্শনে এসে কক্সবাজার সৈকতে অবস্থিত সেনাবাহিনীর রেস্ট হাউস জলতরঙ্গের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজির আহমেদ বলেন, টেকনাফে যে ঘটনাটি ঘটেছে সেটির কারণে দুই বাহিনীর মধ্যে কোনও ব্যত্যয় ঘটবে না। বরং আমাদের লক্ষ্য হবে যে প্রধানমন্ত্রীর নির্দেশে গঠিত যৌথ তদন্ত কমিটি হয়েছে তারা প্রভাবমুক্ত পরিবেশে তদন্ত করবে। তারা তদন্ত করে যে প্রতিবেদন দিবেন সে অনুযায়ী পরবর্তী আইনি কার্যক্রম পরিচালিত হবে এবং সেটাই গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, উক্ত ঘটনাটিকে অনেকেই উস্কানিমূলক কথা বার্তা বলছে। এসব বলে তারা সফল হতে পারবে না। কারণ সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর মধ্যে পরস্পর সম্পর্ক রয়েছে। যারা বিভিন্ন উস্কানিমূলক কথা বলে দুই বাহিনীর মধ্যে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন তারা কখনও সফল হবে না। তাই দেশের স্বার্থে এ ধরণের কোনও কথা বার্তা বলার অনুরোধ জানান।

৩১ জুলাই সন্ধ্যার পর নিজের প্রাইভেটকারে করে তথ্যচিত্রের কাজ শেষে টেকনাফ থেকে কক্সবাজার ফেরার সময় শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান। সিনহা রাশেদ ২০১৮ সালে সৈয়দপুর সেনানিবাস থেকে তিনি স্বেচ্ছায় অবসর নেন। 

উল্লেখ্য, বুধবার (৫ আগস্ট) দুপুর ১টার দিকে কক্সবাজারে পৌঁছান সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ ও আইজিপি বেনজীর আহমেদ। সেনাবাহিনীর রেস্ট হাউস জলতরঙ্গে উভয় বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন তারা। 

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৬০৫৫৫ ২৭২০৭৩ ৫১৯৩
বিশ্ব ৩,৩৩,৪২,৯৬৫ ২,৪৬,৫৬,১৫৩ ১০,০২,৯৮৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • জাতীয় এর সর্বশেষ
  • জাতীয় এর পাঠক প্রিয়