• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারে ইউএস-বাংলার তিন ফ্লাইট

আরটিভি নিউজ ডেস্ক

  ৩০ জুলাই ২০২০, ০৯:৫৬
Three US-Bangla flights to Cox's Bazar
ইউএস-বাংলা এয়ারলাইন্স (ফাইল ছবি)

ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটননগরী কক্সবাজারে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা করবে। চাহিদা সাপেক্ষে ফ্লাইট বাড়ানো হবে বলেও জানিয়েছে সংস্থাটি। আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) সংস্থাটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কোভিড-১৯ পরিস্থিতিতে দীর্ঘ সোয়া চার মাস পর আজ বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে কক্সবাজার বিমানবন্দরে ফ্লাইট চালুর অনুমতি দেয় বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বেবিচকের অনুমতি মোতাবেক বৃহস্পতিবার থেকেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে কক্সবাজার রুটে পুনরায় ফ্লাইট চালু করেছে।

সব ধরনের স্বাস্থ্যবিধির নির্দেশনা পালন করে ইউএস-বাংলা প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে। প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৩০ মিনিট ও বিকেল ৩টা ৩০ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজার বিমানবন্দরের উদ্দেশে ছেড়ে যাবে ইউএস-বাংলার ফ্লাইট। প্রতিদিন সকাল ১১টা ৩৫ মিনিটে, দুপুর ২টা ৫ মিনিটে ও বিকেল ৫টা ৫ মিনিটে আবার কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ঢাকা থেকে কক্সবাজারের ন্যূনতম ভাড়া ৩৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, কক্সবাজার ভ্রমণে ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের জন্য যাত্রীদের চাহিদার ওপর ভিত্তি করে স্পেশাল প্যাকেজের সুবিধাও রেখেছে।
পি

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে দীর্ঘস্থায়ী খাদ্যনিরাপত্তাহীনতা: এফএসআইএন
মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠাল বিজিবি
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
অপহরণের একদিন পর পল্লী চিকিৎসকসহ দুইজন উদ্ধার
X
Fresh