logo
  • ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮

নকল প্রসাধনী বিক্রি: ধানমন্ডির ৯ দোকানে ৫ লাখ টাকা জরিমানা

ধানমন্ডির ৯ দোকানে ৫ লাখ টাকা জরিমানা
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত, ছবি: সংগৃহীত

বিএসটিআই এর অনুমোদনবিহীন নকল প্রসাধনসামগ্রী বিক্রি করায় রাজধানীর ধানমন্ডিস্থ রাপা প্লাজা ও জেনেটিক প্লাজার নয়টি দোকানে অভিযান চালিয়ে পাঁচ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৬ মার্চ) দুপুরে এই অভিযান শুরু হয়ে শেষ হয় রাত ৯টায়। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, জরিমানাকৃত দোকানগুলোর মধ্যে- জেনেটিক প্লাজার সাবু শপকে এক লাখ টাকা, সপিরাস পার্ককে ৫০ হাজার টাকা, রায়না কালেকশনকে ৫০ হাজার টাকা, কারনিসাকে এক লাখ টাকা, রাপা প্লাজার ইএল বণিতাকে ৫০ হাজার টাকা, জাসনকে ৫০ হাজার টাকা, আলম জেনারেল স্টোরকে এক লাখ টাকা, মডার্ন চয়েজকে ৫০ হাজার টাকা এবং এসকেআর বিউটিকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব-২ (সিপিসি-২) অধিনায়ক মেজর এইচএম পারভেজ আরেফিন জানান, প্রসাধনী ব্যবহারকারী কয়েকজন ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। ধানমন্ডির রাপা প্লাজা ও জেনেটিক প্লাজায় বিএসটিআইয়ের অনুমোদনবিহীন প্রসাধনী সামগ্রী বিক্রি করায় নয়টি দোকানকে পাঁচ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

পি

RTV Drama
RTVPLUS