• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

আদালতে জবানবন্দি দিলেন ধর্ষণের শিকার ঢাবির ছাত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ জানুয়ারি ২০২০, ২২:৩২
আদালত জবানবন্দি ধর্ষণ ঢাবির ছাত্রী

আদালতে জবানবন্দি দিয়েছেন রাজধানীর কুর্মিটোলায় ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই শিক্ষার্থী। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (সিএমএম) শুক্রবার ওই শিক্ষার্থীর জবানবন্দি রেকর্ড করেন।

এই ধর্ষণ মামলায় গ্রেপ্তার ডিবি হেফাজতে থাকা মজনুকে গতকাল বৃহস্পতিবার সাত দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন ঢাকার সিএমএম আদালত।

আদালত সূত্রে জানা যায়, মামলার তদন্ত সংস্থা ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ওই ছাত্রীকে আদালতে হাজির করে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করার আবেদন করে। আদালত অনুমতি দিলে, ওই ছাত্রী সেদিন যা যা ঘটেছিল তা সবিস্তারে বলেন।

আসামির স্বীকারোক্তি অনুযায়ী, মজনুর কাছ থেকে ভুক্তভোগী ছাত্রীর খোয়া যাওয়া ব্যাগ, মোবাইল ফোনসহ অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়। আসামি জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। সিরিয়াল র‌্যাপিস্ট মজনু এর আগেও কয়েকজন প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছে।

আদালতে দেওয়া পুলিশের প্রতিবেদন থেকে জানা যায়, গত রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী রাজধানীর কুর্মিটোলা বাসস্ট্যান্ড থেকে ফুটপাত দিয়ে হেঁটে গলফ ক্লাবের দিকে যাচ্ছিলেন। এ সময় আসামি মজনু তাকে পেছন থেকে গলা ধরে মাটিতে ফেলে দেন। তার গলা চেপে ধরেন। সে চিৎকার করতে গেলে মজনু তাকে কিলঘুষি মারেন। ভয়ভীতি দেখান। ছাত্রী অজ্ঞান হয়ে গেলে তাকে ধর্ষণ করেন আসামি মজনু। এরপর টঙ্গী থেকে মজনুকে গ্রেপ্তার করে র‍্যাব-১।

পি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছিনতাই করতে গিয়ে গ্রেপ্তার হওয়া ২ পুলিশ সদস্য রিমান্ডে
বিচারপতির স্বাক্ষর জালিয়াতি, আটকে গেল মেয়রের জামিন
গাঁজার জন্য ঘরের টিন বিক্রি, মাকে মারধর
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
X
Fresh