• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

বেনামি অভিযোগে দুদকে বিডিনিউজ টুয়েন্টিফোরের সম্পাদক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ নভেম্বর ২০১৯, ১৪:২৮
তৌফিক ইমরোজ খালিদী
বিডিনিউজ টুয়েন্টিফোরের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী

বেনামি অভিযোগে দুর্নীতি দমন কমিশনের তলবে কমিশনে উপস্থিত হয়েছিলেন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী।

কথা বলে বের হবার পর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি নিজের অবস্থান তুলে ধরেন।

ওই সময়ে বিডিনিউজে থাকা তার শেয়ারের অংশ বিক্রি, পদ্মা ব্যাংক নিয়ে গুজব, সাংবাদিকতা এবং দুদকে তলবের বিষয়ে ব্যাখ্যা দেন বিডিনিউজের প্রধান সম্পাদক।

এর আগে খালিদীকে তলব করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তাকে ১১ নভেম্বর সকাল সাড়ে ১০টায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হয়ে অভিযোগ সম্পর্কে বক্তব্য প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছিল। মঙ্গলবার দুদক থেকে এ তলবি নোটিশ রাজধানীর মহাখালীর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কার্যালয়ে পাঠানো হয়।

দুদকের উপপরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান স্বাক্ষরিত নোটিশে বলা হয়েছে, তৌফিক ইমরোজ খালিদী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও নিজ নামের হিসাবে বিপুল পরিমাণ টাকা স্থানান্তরের মাধ্যমে অবস্থান গোপন এবং বিভিন্ন অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন বলে অভিযোগ রয়েছে। সুষ্ঠু অনুসন্ধানের স্বার্থে অভিযোগ সম্পর্কে আপনার বক্তব্য শ্রবণ ও গ্রহণ করা একান্ত প্রয়োজন। উল্লিখিত অভিযোগের বিষয়ে বক্তব্য প্রদানের জন্য আগামী ১১ নভেম্বর দুদকের প্রধান কার্যালয়ে হাজির হওয়ার জন্য অনুরোধ করা হলো। নির্ধারিত সময়ে হাজির হয়ে বক্তব্য প্রদানে ব্যর্থ হলে বর্ণিত অভিযোগের বিষয়ে আপনার কোনো বক্তব্য নেই মর্মে গণ্য করা হবে।

এসজে/সি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দুদকের মামলায় সাবেক এমপি কাদের খানের চার বছরের কারাদণ্ড 
ব্যাংকের ম্যানেজারসহ ৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা
ড. ইউনূসের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ 
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
X
Fresh