• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শিক্ষার্থীকে ভুল ইনজেকশন পুশ করায় ডাক্তার ও নার্স জেলে

গোপালগঞ্জ প্রতিনিধি

  ০৭ জুলাই ২০১৯, ২০:৪৮
ডাক্তার ও নার্স
ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন মরিয়ম সুলতানা মুন্নী, ছবি: আরটিভি অনলাইন

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ভুল ইনজেকশন পুশ করার অভিযোগে দায়ের করা মামলায় ডাক্তার ও নার্সকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

আজ রোববার দুপুরে অভিযুক্ত ডা. তপন কুমার মণ্ডল এবং নার্স কুহেলিকা গোপালগঞ্জ সদর আমলী আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালতের বিচারক মোঃ হুমায়ুন কবীর জামিন নামঞ্জুর করে তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে এ মামলায় অভিযুক্ত ওই ডাক্তার ও দুই নার্স হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জামিন নেন। জামিনের সময় শেষ হওয়ায় রোববার ডাক্তার তপন ও নার্স কুহেলিকা নিম্নআদালতে হাজির হন। মামলায় অভিযুক্ত আরেক নার্স শাহনাজ পারভীন আদালতে হাজির হননি।

গত ২০ মে পিত্তথলিতে পাথরজনিত সমস্যা নিয়ে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী মরিয়ম সুলতানা মুন্নী (২০)। পরদিন ২১ মে সকালে অপারেশনের আগে কর্তব্যরত নার্স ভুল করে মুন্নীকে অতিমাত্রায় চেতনানাশক ইনজেকশন পুশ করেন। এরপরই সে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে খুলনা এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে। এখনও তার জ্ঞান ফেরেনি বলে জানা গেছে।

ঘটনার দিনই মুন্নীর চাচা জাকির হোসেন বিশ্বাস বাদী হয়ে ডা. তপন কুমার মণ্ডল, নার্স শাহনাজ পারভীন ও কুহেলিকাকে আসামি করে গোপালগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তাদের গ্রেপ্তারি পরোয়ানা জারি হলে অভিযুক্তরা হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জন্য জামিন নেন।

পি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মুনিয়া খান ন্যাশনাল মেডিকেলে পড়েছেন কি না জানালেন অধ্যক্ষ
ফের হাসপাতালে শিক্ষার্থীর মৃত্যু, আটক ৪ ডাক্তার
হাসপাতালের সামনেই অটোরিকশায় ডেলিভারি সম্পন্ন করলেন ডাক্তার
X
Fresh