শমী কায়সারের বিরুদ্ধে মামলার আবেদন

প্রকাশ | ৩০ এপ্রিল ২০১৯, ১৪:২৫ | আপডেট: ৩০ এপ্রিল ২০১৯, ১৪:৩৮

অনলাইন ডেস্ক
ফাইল ছবি

জাতীয় প্রেসক্লাবে একটি অনুষ্ঠানে তার মোবাইলফোন চুরি ঘটনায় সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করায় অভিনেত্রী শমী কায়সারের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।  

আজ মঙ্গলবার অতিরিক্ত ঢাকা মহানগর হাকিম আসাদুজ্জামান নূরের আদালতে মামলার আবেদনটি করেন স্টুডেন্টস জার্নাল বিডির সম্পাদক মিঞা মো. নুজহাতুল হাচান।

তিনি আরটিভি অনলাইনকে জানান, সাংবাদিকদের সঙ্গে অশোভন আচরণ করায় শমী কায়সারের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে। আদালত বাদীর জবানবন্দি নিয়েছেন। এ বিষয়ে পরে আদেশ নেবেন আদালত।   

সংশ্লিষ্ট আদালতের পেশকার আজমল হোসেন বলেন, মামলাটি গ্রহণ করা হবে কি না সে বিষয়ে আদেশ পরে দেবেন বিচারক।

উল্লেখ্য, গেল ২৪ এপ্রিল জাতীয় প্রেস ক্লাবে ই-কমার্সভিত্তিক পর্যটন বিষয়ক সাইট ‘বিন্দু৩৬৫’র উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন শমী কায়সার। বক্তব্য শেষে তার দুটি স্মার্টফোন আর যথাস্থানে পাননি তিনি।

পরে অনুষ্ঠান কক্ষের মূল দরজা বন্ধ করে সাংবাদিককে আটকে রাখা হয়। শমী কায়সারের ব্যক্তিগত নিরাপত্তাকর্মীরা সাংবাদিকদের ব্যাগ তল্লাশি করেন। এসময় কয়েকজন সংবাদকর্মী ঘটনার প্রতিবাদ জানিয়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে চাইলে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়।

পরে সাংবাদিকদের ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজে দেখা যায়, অনুষ্ঠানে কেক নিয়ে আসা লাইটিংয়ের এক কর্মী স্মার্টফোন দুটি নিয়ে গেছেন।

এ ঘটনায় সাংবাদিকদের হেনস্তার জন্য দুঃখপ্রকাশ করেছেন শমী কায়সার।

সামাজিক যোগাযোগমাধ্যমে শমী কায়সারকে নিয়ে নিন্দার ঝড় বয়ে যায়। তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি।

জেএইচ