• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

জামিন পেলেন ফুটবলার কায়সার হামিদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ জানুয়ারি ২০১৯, ২২:৫৫

মাল্টি লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদের জামিন মঞ্জুর করেছেন আদালত। ১০ হাজার টাকা মুচলেকা দিয়ে কায়সার হামিদকে জামিন দেয়া হয়।

আজ রোববার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. মামুনুর রশীদ এ জামিন মঞ্জুর করেন।

কায়সার হামিদের জামিন শুনানি করেন আইনজীবী আবু সাঈদ। শুনানিতে তিনি বলেন, আসামির বিরুদ্ধে সুনির্দিষ্ট কোনও অভিযোগ নেই। আসামিকে ফাঁসানোর জন্য এ মামলা করা হয়েছে।

মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শন শামসুদ্দিন মামলার সুষ্ঠু তদন্ত, ন্যায়বিচার ও পলাতক আসামি গ্রেপ্তারসহ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

মামলার অভিযোগে বলা হয়, আসামি এজাহারভুক্ত অন্য আসামিদের সহযোগিতায় নিউওয়ে মাল্টিপারপাস কো-অপারেটিভ নামে একটি কোম্পানির প্রতিষ্ঠান করে জনসাধারণকে অধিক মুনাফা দেয়ার আশ্বাস দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে কোম্পানি বন্ধ করে দেন। কোম্পানিটি পরে বন্ধ হয়ে গেলেও সেই টাকা গ্রাহকের কেউ ফেরত পায়নি।

কায়সার ছাড়াও তার কোম্পানির চেয়ারম্যান সনজিত কুমার দাস, ট্রেজারার তরিক উল ইসলাম, ভাইস চেয়ারম্যান এসএম সামসুদ্দোহা তৌফিক, যুগ্ম সম্পাদক তাজিম আনোয়ার, এক্সিকিউটিভ সদস্য মনির হোসেন, আতাউর রহমান, মোশারফ হোসেন, সাইফুল ইসলাম ও মো. বাদলও এই মামলার আসামি।

এর আগে গত ২০ জানুয়ারি রাতে রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে কায়সারকে গ্রেপ্তার করা হয়। ২০১৪ সালে আসামি কায়সারের নামে অর্থ আত্মসাতের মামলাটি দায়ের করা হয়।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
X
Fresh