• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হেলেনা জাহাঙ্গীরের জামিন আবেদন নামঞ্জুর

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২১, ১৪:৪১
হেলেনা জাহাঙ্গীরের জামিন আবেদন নামঞ্জুর

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হাইকোর্ট থেকে জামিন পাননি হেলেনা জাহাঙ্গীর। মঙ্গলবার (১২ অক্টোবর) তার জামিন আবেদন নামঞ্জুর করে দেন হাইকোর্ট। বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. বদরুজ্জামানের বেঞ্চ এ আদেশ দেন।

এর আগে মোট তিনটি মামলায় জামিন পেলেও গুলশান থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন না পাওয়ায় হেলেনা জাহাঙ্গীরের কারামুক্তি আটকে গেছে।

এর আগে গত ২৯ জুলাই রাতে হেলেনা জাহাঙ্গীরকে তার গুলশানের বাসা থেকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মুদ্রা ও হরিণের চামড়া জব্দ করা হয়। এর পরের দিন ৩০ জুলাই গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এরপর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান। শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী।

এ ছাড়াও মিরপুর থানায় প্রতারণার অভিযোগে এবং পল্লবী থানায় টেলিযোগাযোগ আইনে মামলায় হেলেনা জাহাঙ্গীরকে কয়েক দফা রিমান্ডে নেয় পুলিশ।

ডব্লিউএস/এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস গড়লেন বাঁধন
আপিল বিভাগে নিয়োগ পাচ্ছেন ৩ বিচারপতি
রোহিঙ্গাদের ভোটার তালিকা চান হাইকোর্ট
বেনজীরের সম্পদ: অনুসন্ধান প্রতিবেদন নিয়ে দুদককে হাইকোর্টের যে নির্দেশ
X
Fresh