Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮

হেলেনা জাহাঙ্গীরের জামিন আবেদন নামঞ্জুর

হেলেনা জাহাঙ্গীরের জামিন আবেদন নামঞ্জুর

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হাইকোর্ট থেকে জামিন পাননি হেলেনা জাহাঙ্গীর। মঙ্গলবার (১২ অক্টোবর) তার জামিন আবেদন নামঞ্জুর করে দেন হাইকোর্ট। বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. বদরুজ্জামানের বেঞ্চ এ আদেশ দেন।

এর আগে মোট তিনটি মামলায় জামিন পেলেও গুলশান থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জামিন না পাওয়ায় হেলেনা জাহাঙ্গীরের কারামুক্তি আটকে গেছে।

এর আগে গত ২৯ জুলাই রাতে হেলেনা জাহাঙ্গীরকে তার গুলশানের বাসা থেকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মুদ্রা ও হরিণের চামড়া জব্দ করা হয়। এর পরের দিন ৩০ জুলাই গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এরপর ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তাকে পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন তদন্ত কর্মকর্তা গুলশান থানার পরিদর্শক (অপারেশন) শেখ শাহানুর রহমান। শুনানি শেষে তার জামিন আবেদন নামঞ্জুর করে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী।

এ ছাড়াও মিরপুর থানায় প্রতারণার অভিযোগে এবং পল্লবী থানায় টেলিযোগাযোগ আইনে মামলায় হেলেনা জাহাঙ্গীরকে কয়েক দফা রিমান্ডে নেয় পুলিশ।

ডব্লিউএস/এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS