Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

চাঞ্চল্যকর রাজু হত্যা মামলায় পাঁচজনের ফাঁসি

চাঞ্চল্যকর রাজু হত্যা মামলায় পাঁচজনের ফাঁসি

রাজশাহী নগরীর নিউমার্কেট এলাকায় চাঞ্চল্যকর রাজু হত্যা মামলা পাঁচজনের ফাঁসির রায় দিয়েছে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত।

আজ মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা পৌনে ১২টার দিকে রাজশাহী দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক অনুপ কুমার রায় এ আদেশ দেন।

এ সময় ৯ জন আসামীকে বেকসুর খালাস প্রদান করা হয়।মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত আসামিরা হলেন, মাহবুব রশিদ রেন্টু, আজিজুর রহমান রাজন, সাজ্জাদ হোসেন সাজু, রিঙ্কু বোয়া, দূর্গাপুরের ইসমাইল হোসেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতের এজলাসে উপস্থিত ছিলেন। এ সময় বাকি ৯ জন আসামিকে বেকসুর খালাস প্রদান করা হয়। এ মামলায় মোট ১৫ জন আসামি ছিলেন। মামলা চলমান অবস্থায় একজন মারা গেলে এ মামলা থেকে অব্যাহতি দেয়া হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এন্তাজুল হক বাবু জানান, ২০১০ সালের ১৫ মার্চ রাতে রাজশাহী মহানগরীর নিউ মার্কেট এলাকায় দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাতে কলেজ ছাত্র রাজু আহম্মেদ খুন হন। রাজু রাজশাহী জেলার দুর্গাপুরের দাওকান্দি ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি বাগমারা উপজেলার হাসনিপুর গ্রামে। রাজু মহানগরীর মন্নাফের মোড় এলাকায় এক বন্ধুর সঙ্গে মেসে থাকতেন। ঘটনার দিন সন্ধ্যার পর তিনি তার কম্পিউটার সারাতে নিউমার্কেটে আসেন। এক সময় রাজু নিউ মার্কেটের পশ্চিম প্রান্তে 'ভাই ভাই হোটেল'-এর পেছনে এলে অজ্ঞাত পরিচয়ের দুর্বৃত্তরা তাকে ঘিরে ধরে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত রাজুকে স্থানীয় লোকজন দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সোয়া ৯ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরে বোয়ালিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS