• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলায় ৫ জনের রায় আজ

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ২৩:২৩
রেইনট্রি হোটেলে ধর্ষণ মামলায় ৫ জনের রায় আজ

দেশের বহুল আলোচিত রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলায় আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদসহ ৫ আসামির রায় আজ মঙ্গলবার।

ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক বেগম মোছা. কামরুন্নাহারের আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করবেন।

গত ৩ অক্টোবর রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক শেষে রায় ঘোষণার এই তারিখ ঠিক করেন আদালত। ওইদিন ৫ আসামির জামিন বাতিল করে কারাগারে পাঠানোর আদেশ দেন ট্রাইব্যুনাল।

এরআগে ২৯ আগস্ট আত্মপক্ষ শুনানিতে সাফাতসহ ৫ আসামি নিজেদের নির্দোষ দাবি করে ন্যায় বিচার প্রার্থনা করেন। অপর চার আসামি হলেন, সাফাত আহমেদের তার বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ ওরফে এইচ এম হালিম, সাফাতের দেহরক্ষী রহমত আলী ও গাড়িচালক বিল্লাল হোসেন। আসামিরা সবাই জামিনে রয়েছে।

মামলার সাক্ষ্য গ্রহণ শেষ হয় ২২ আগস্ট । চার্জশিটভুক্ত ৪৭ জন সাক্ষীর মধ্যে ২২ জনের সাক্ষ্য গ্রহণ করেন আদালত।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৮ মার্চ জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ওই দুই ছাত্রীকে। ওই সময় অস্ত্রের মুখে তাদের ধর্ষণ করা হয় বলে তারা অভিযোগ করে।তারপর ৬ মে বনানী থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করা হয়। ওই বছর ৭ জুন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। ২০১৭ সালের ১৩ জুলাই আদালত আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

এমএন

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বনানীতে চালু হলো চীনা ভিসা সেন্টার
বনানী ডিওএইচএস থেকে গলিত মৃতদেহ উদ্ধার
বনানীর কড়াইল বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট
বনানীতে নির্মাণাধীন ভবনে আগুন
X
Fresh