• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

শিক্ষক লাঞ্ছনা: আদালতে সেলিম ওসমানের আত্মসমর্পণ (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মে ২০১৭, ১১:৫২

নারায়ণগঞ্জে শিক্ষক শ্যামল কান্তিকে লাঞ্ছনার ঘটনায় করা মামলায় আদালতে আত্মসমর্পণ করেছেন সাংসদ সেলিম ওসমান। জানালেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ার কবির বাবুল।

রোববার ঢাকা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জেসমিন আরার আদালতে আত্মসমর্পণ করে তিনি জামিন আবেদন করেন। পরে আদালত সেলিম ওসমানকে আসছে ২৩ মে পর্যন্ত জামিন দেন।

২০১৬ সালের ১৪ মে ইসলাম ধর্মকে অবমাননার অভিযোগ তুলে নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ হাই স্কুলের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে অবরুদ্ধ করে মারধর করা হয়। পরে স্থানীয় সাংসদ সেলিম ওসমানের উপস্থিতিতে তাকে কান ধরে ওঠবস করানো হয়।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ গণমাধ্যমে বিষয়টি প্রকাশিত হলে এ নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়। পরে এ ঘটনা তদন্তের নির্দেশ দেন হাইকোর্ট।

গেলো বছরের ১০ আগস্ট শিক্ষক লাঞ্ছনা করার ঘটনায় সাংসদ সেলিম ওসমান জড়িত কিনা জানতে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেন হাইকোর্ট। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটকে তদন্ত করে প্রতিবেদন দাখিল করতে বলা হয়।

এর আগে ১৮ মে শ্যামল কান্তিকে লাঞ্ছিত করার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হবে না জানতে চেয়ে রুল জারি করেন হাইকোর্ট।

এইচটি/সি

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
X
Fresh