• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

কাঠগড়ায় ৪২ মিনিট পরীমণি

আরটিভি নিউজ

  ০৫ আগস্ট ২০২১, ২২:১৬

রাজধানী বনানী থেকে মাদকসহ গ্রেপ্তার হওয়া চিত্রনায়িকা পরীমণির ৭ দিনের রিমান্ড চাওয়া হলে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তবে কাঠগড়ায় দাঁড়ানোর আগেই পরীমণি তার এক স্বজনকে জড়িয়ে ধরেন। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের দুজনকে আলাদা করে পরিস্থিতি স্বাভাবিক করেন। এর কিছুক্ষণ পরেই এজলাসে আসেন বিচারক।

আদালতে উভয়পক্ষের শুনানি শেষে বৃহস্পতিবার (০৫ আগস্ট) ঢাকার চিফ মেট্রোপলিটন আদালতের বিচারক মামুনুর রশিদ ৪ দিনের রিমান্ডের আদেশ দেন।

রাত ৮টা ২৫ মিনিটে শুনানির শুরু থেকেই পরীমণি আদালতে নিশ্চুপ ছিলেন। শুনানি রাত ৯টা ৮মিনিটে শেষ হয়। শুনানি শেষে তাকে আদালতের এজলাস থেকে নিয়ে যাওয়া হয়। আদালতে ৪২ মিনিট পুরোটাই চুপ ছিলেন পরীমণি।

এর আগে, পরীমণি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুসহ চার জনের বিরুদ্ধে বনানী থানায় মামলা দায়ের করা হয়। সেখানে পরীমণি ও আশরাফুল ইসলাম ওরফে দীপুসহ বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬ (১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪২(১)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নজরুল ইসলাম ওরফে রাজ ও মো. সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮- এর ৩৬(১) এর সারণি ২৪(খ)/৩৬ (১) এর সারণি ১০ (ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
X
Fresh