• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী সেই পাঁচ আসামি কারাগারে

আরটিভি নিউজ

  ২৩ জুলাই ২০২১, ২১:৫৯
পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী পাঁচ আসামি কারাগারে

তিন দিনের রিমান্ড শেষে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট।

শুক্রবার (২৩ জুলাই) আসামিপক্ষে আইনজীবীর জামিন আবেদন নামঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন- মো. সগির, মো. সুমন, মো. জাকির, মো. হামিদ আহমেদ ও সোহেল ওরফে আরিফ। সিএমএম আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরন এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ১৯ জুলাই পাঁচজনকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে শুক্রবার দুপুরে তাদের আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় আসামিপক্ষে আইনজীবী তাদের জামিন চেয়ে আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত ১৮ জুলাই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রসঙ্গত, চলতি বছরের ২১ মে পরিকল্পনামন্ত্রী নিজ দপ্তার থেকে বেইলি রোডের বাসায় যাওয়ার পথে বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে সন্ধ্যা সাতটার দিকে গাড়ির জানালা খুলে মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় এক ছিনতাইকারী মন্ত্রীর মোবাইল নিয়ে পালিয়ে যায়।

এফএ

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানবন্দরে প্রকৌশলী নিহত : সেই বাসচালক গ্রেপ্তার
ঘরে বসেই করা যাবে ডেঙ্গু পরীক্ষা, খরচ ১২০ টাকা
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
কুকি-চিনের হাতে অপহৃত সেই ব্যাংক ম্যানেজারকে বদলি
X
Fresh