Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৬ জুলাই ২০২১, ১৬:৫২
আপডেট : ১৬ জুলাই ২০২১, ১৭:৫১

রূপগঞ্জে কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা তদন্ত করবে সিআইডি 

রূপগঞ্জে কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা তদন্ত করবে সিআইডি
ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ডে ৫২ জনের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলাটি তদন্ত করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডির মিডিয়া উইং থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মামলাটির তদন্তভার পাওয়ায় আগামীকাল শনিবার (১৭ জুলাই) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করবেন সিআইডির অতিরিক্ত উপমহাপরিদর্শক ইমাম হোসাইনের নেতৃত্বে একটি দল।

মামলাটি অত্যন্ত স্পর্শকাতর হওয়ার পুলিশ সদর দপ্তরের নির্দেশে মামলাটির তদন্তের ভার সিআইডির উপর দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার জায়েদুল আলম। কারাখানায় অগ্নিকাণ্ডের পর পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করে।

মামলার পর তদন্তকারী কর্মকর্তা হাসেম ফুড কারখানার মালিক আবুল হাসেমসহ আটজনকে চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে গত বুধবার আদালতে হাজির করা হলে কারখানার মালিক আবুল হাসেমসহ ছয়জনকে কারাগারে পাঠান বিচারক। জামিন পান আবুল হাসেমের দুই ছেলে।

উল্লেখ্য, ৮ জুলাই বিকেলে রূপগঞ্জে সেজান জুস কারাখানায় আগুনে পুড়ে ৫২ জনের মৃত্যু হয়। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৮টি ইউনিট একটানা ৪৮ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর পৃথক তিনটি তদন্ত কমিটি গঠন করে।

জেএইচ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS