• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

রূপগঞ্জে অগ্নিকাণ্ড: জামিন পেলেন আবুল হাশেমের দুই ছেলে

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৪ জুলাই ২০২১, ২২:৩৫
রূপগঞ্জে অগ্নিকাণ্ড: জামিন পেলেন আবুল হাশেমের দুই ছেলে

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশতাধিক মানুষের মৃত্যুর ঘটনায় করা মামলায় সজীব গ্রুপের মালিক এমএ হাশেমের দুই ছেলে তাওসিব ইব্রাহিম (৩৩) ও তানজিম ইব্রাহিম (২১) জামিন পেয়েছেন।

বুধবার (১৪ জুলাই) ৫টায় নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন শুনানি শেষে তাদের জামিন মঞ্জুর করেন।

জেলা আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, চার দিনের রিমান্ড শেষে আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে পাঠায় পুলিশ৷ আদালতে আসামিপক্ষের আইনজীবী জামিন আবেদন করেন৷ আদালত শুনানি শেষে দুজনের জামিন মঞ্জুর করেন৷ বাকি ছয় আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন৷

সজীব গ্রুপের চেয়ারম্যান এমএ হাশেম (৭০), তার দুই ছেলে হাসিব বিন হাশেম (৩৯) ও তারেক ইব্রাহিম (৩৫), সজীব গ্রুপের সিইও শাহান শাহ্ আজাদ (৪৩), হাশেম ফুডস লিমিটেডের ডিজিএম মামুনুর রশিদ (৫৪) এবং সিভিল ইঞ্জিনিয়ার কাম এডমিন মো. সালাহউদ্দিনকে (৩০) কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ, গত ৮ জুলাই নারায়ণগঞ্জের রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান হাশেম ফুডস লিমিটেডের কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জন শ্রমিক-কর্মচারী মারা যায়। এই ঘটনায় রূপগঞ্জের ভুলতা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নাজিম উদ্দিন বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। রূপগঞ্জ থানায় দায়ের করা ওই মামলায় আসামি করা হয় সজীব গ্রুপের চেয়ারম্যানসহ আটজনকে৷ গ্রেপ্তারের পর তাদের চার দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ৷

এফএ

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জামিন পেলেন ব্যারিস্টার কাজল 
জামিন পেলেন বিএনপি নেতা আমান
আগাম জামিন পেলেন নাহিদ সুলতানা যুথি
নাশকতার ৭ মামলায় জামিন পেলেন নিপুণ রায়
X
Fresh