Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

পরীমণির মামলা: কারামুক্ত হয়ে বাসায় ফিরলেন নাসির

পরীমণি ও নাসির ইউ মাহমুদ।। ফাইল ছবি

ঢাকা বোট ক্লাবে নায়িকা পরীমণিকে ‘ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার’ অভিযোগে দায়ের করা মামলা ও মাদকের মামলায় জামিন পেয়ে কারামুক্ত হয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। আজ বৃহস্পতিবার (১ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন নাসিরের আইনজীবী আমানুল করিম লিটন।

তিনি জানান, কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে গতকাল বুধবার (৩০ জুন) রাত ৮টার দিকে মুক্তি পেয়েছেন নাসির উদ্দিন। দুই মামলায় ২ সপ্তাহ কারাভোগের পর মুক্ত হলেন তিনি।

এই ব্যবসায়ীর আইনজীবী লিটন বলেন, ‘রাত ৮টায় কারাগার থেকে বের হলে তার ভাইসহ আত্মীয়-স্বজনরা তাকে রিসিভ করে বাসায় নিয়ে যান। বর্তমানে তিনি তার উত্তরার বাসাতেই রয়েছেন। আর শারীরিকভাবে সুস্থই আছেন।’

গত ১৪ জুন দুপুরে সাভার থানায় নাসির উদ্দিন ও অমির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা করেন নায়িকা পরীমণি। মামলার পর অভিযানে নামে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)। ওই দিনই নাসির, অমিসহ ৫ জনকে উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দের কথা জানায় আইনশৃঙ্খলা বাহিনী। সেদিন রাত ১২টা ৫ মিনিটে ডিবির গুলশান জোনাল টিমের উপপরিদর্শক (এসআই) মানিক কুমার শিকদার বাদী হয়ে রাজধানীর বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

রাজধানীর বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় নাসির ও অমির ৭ দিন এবং ওই ৩ নারীকে তিনদিন করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয় আদালত। রিমান্ড শেষ হলে নাসির উদ্দিন ও অমিকে গত ২৩ জুন পরীমনির মামলায় ৫ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেয় আদালত।

গত মঙ্গলবার (২৯ জুন) নাসির উদ্দিন ও অমিকে পরীমনির মামলায় জামিন দেন আদালত। আর বুধবার (৩০ জুন) মাদক মামলায় জামিন পান নাসির উদ্দিন। তার বিরুদ্ধে আর কোনো মামলা না থাকায় মুক্তিতে বাধা ছিল না।

এদিকে নাসির উদ্দিন কারামুক্ত হতে পারলেও অমি পারছেন না। কারণ বিমানবন্দর থানার মাদক মামলা, দক্ষিণখান থানার মানবপাচার ও পাসপোর্ট আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে অমিকে। কারামুক্ত হতে হলে তাকে ৩ মামলাতেই জামিন পেতে হবে।

কেএফ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS