• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

পরীমণিকে ধ'র্ষণচেষ্টা মামলায় জামিন পেলেও মুক্তি পাচ্ছেন না নাসির-অমি

আরটিভি নিউজ

  ২৯ জুন ২০২১, ১৮:৫৯
ফাইল ছবি

নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় নিম্ন আদালত থেকে জামিন পেয়েছেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি। তবে তাদের বিরুদ্ধে আরও দুই মামলা রয়েছে বলে আপাতত কারামুক্ত হতে পারছেন না তারা।

মঙ্গলবার (২৯ জুন) পাঁচ দিনের রিমান্ড শেষে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাদের হাজির করে পুলিশ। পরে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে রাখার জন্য আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার পুলিশ পরিদর্শক কামাল হোসেন।

অপরদিকে জামিন চেয়ে আবেদন করেন আসামিদের আইনজীবী। আবেদনের পরিপ্রেক্ষিতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমিদা শুনানি শেষে পাঁচ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করে আদেশ দেন।

এদিকে বিমানবন্দর থানার মাদক আইনের মামলায় নাসিরের জামিনের জন্য আবেদন করেন তার আইনজীবী। ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াসির আহসান চৌধুরী শুনানি শেষে নাসিরের জামিন আবেদন নামঞ্জুর করেন।

আদালত সূত্রে জানা গেছে, বিমানবন্দর থানায় মাদক, মানবপাচার ও পাসপোর্ট আইনে মামলা থাকায় আসামি অমি গ্রেপ্তার রয়েছেন। এ কারণে এখনই তারা কারামুক্ত হতে পারছেন না।

গত ১৪ জুন ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমণি সাভার থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে গত ১৫ জুন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার বন্ধু অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরগুনা প্রেস ক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর
আত্মসমর্পণ করে কারাগারে সাবেক এমপি মান্নান
X
Fresh