• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

বিডিডিএল হাউজিংয়ের এমডি’র দোষ স্বীকার

আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২১, ২১:১৭
বিডিডিএল নতুনধারা হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাবিবুল হক সরকার

আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বিডিডিএল নতুনধারা হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হাবিবুল হক সরকার ওরফে ফুলু সরকার।

বুধবার (১৬ জুন) দুই দিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র এসআই এম. এম. বদরুল হায়দার। এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাসুদ-উর-রশিদ তার জবানবন্দি রেকর্ড করেন।

মামলার অভিযোগে প্রায় ২০০ গ্রাহকের কাছ থেকে প্লট কেনার টাকা নিয়ে তা বুঝিয়ে না দিয়ে প্রতিষ্ঠানটি এ টাকা আত্মসাৎ করেছে। মামলা দায়েরের পর ফুলু সরকারকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর ১৩ জুন দুই দিনের রিমান্ডে নেওয়া হয়।

ভুক্তভোগী এক গ্রাহক সায়েদ আহম্মেদ সিদ্দিকী বলেন, বিডিডিএল নতুনধারা হাউজিং লিমিটেডের কাছ থেকে চারটি প্লট নিয়েছিলাম। ৯/১০ বছর আগে আমরা টাকা পরিশোধ করেছি। কিন্তু আমরা জমি পাচ্ছি না। আমাদের সঙ্গে নয়-ছয় করছে তারা। দেবে দেবে বলেও জমি দিচ্ছে না। আমার মতো ২০০ গ্রাহকের কাছ থেকে ২০০ কোটি টাকার ওপরে তারা টাকা নিয়ে বিদেশে পাচার করেছে। ২০০ পরিবার এখন রাস্তায় বসে গেছে।

এফএ

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জার্মানিতে ধর্ষণের ঘটনায় হত্যার অভিযোগ স্বীকার মার্কিনীর
কারচুপি স্বীকার করায় পাকিস্তানের নির্বাচনী কর্মকর্তা আটক
কুষ্টিয়ায় যুবককে হত্যা : সম্পৃক্ততার কথা অস্বীকার ছাত্রলীগ নেতা সজীবের
বাবা-মাকে দেখতে এসে পরিবারের পিটুনির স্বীকার যুবক
X
Fresh