Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

সাংবাদিক রোজিনা ইসলাম

মামলা প্রত্যাহারের নিশ্চয়তা দেয়া যাবে না: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মঙ্গলবার (১৮ মে) রাতে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের সঙ্গে বৈঠক করেন সাংবাদিক নেতারা। বৈঠকে আইনমন্ত্রী সাংবাদিকদের বলেন, রোজিনা ইসলাম অবশ্যই ন্যায় বিচার পাবেন। তার মামলাটি খতিয়ে দেখতে প্রসিকিউশনকে বলে দিবো। তবে মামলা প্রত্যাহারের নিশ্চয়তা দেওয়া যাবে না।

মঙ্গলবার আইনমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতাদের বৈঠক হয়। বৈঠকে নির্যাতনের ঘটনায় নিরপেক্ষ তদন্তের দাবি করেছেন সাংবাদিক নেতরা।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের বেশকিছু অনিময় ও দুর্নীতির খবর প্রকাশ করায় সোমবার প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের কর্মকর্তাদের তোপের মুখে পড়েন। পেশাগত দায়িত্ব পালনের জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে রোজিনা ইসলামকে আটকে রেখে নির্যাতন করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। রাত সাড়ে ১২টার দিকে শাহবাগ থানা পুলিশ রোজিনা ইসলামকে ‘অফিশিয়াল সিক্রেটস অ্যাক্ট’ মামলায় গ্রেপ্তার দেখায়।

মঙ্গলবার (১৮ মে) রোজিনা ইসলামকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে। সরকারি নথির ছবি তোলার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারের পর তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এফএ

আরটিভি সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

RTV Drama
RTVPLUS