• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ন্যায়বিচার পাইনি, আমি হাইকোর্টে যাবো: সাহেদ

আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৬
Regent Hospital Chairman. Shahed
রিজেন্ট হাসপাতাল চেয়ারম্যান মো. সাহেদ

রায়ে আমি ন্যায়বিচার পাইনি। আমি উচ্চ আদালতে যাবো। আপিলে ন্যায়বিচার পাবো বলে আশা করি। যাবজ্জীবন কারাদণ্ড পাওয়ার পর একথা বলেছেন রিজেন্ট হাসপাতাল চেয়ারম্যান মো. সাহেদ। রায় ঘোষণা শেষে আদালত থেকে তাকে নিয়ে যাওয়ার সময় প্রিজন ভ্যানে উঠতে উঠতে তিনি গণমাধ্যমকর্মীদের এসব কথা বলেন।

অস্ত্র মামলায় সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত সাহেদকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন। সংশ্লিষ্ট আদালতের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে আদালত বলেছে, আমার কাছে খুবই আশ্চর্যের বিষয় হলো, মামলাটি চলার সময়ে সাহেদ আদালতকে বলেন, ‘এই গাড়ি আমার না, এই গাড়ি আমি চিনি না’। কিন্তু পরবর্তীতে জানতে পারলাম ২০ লাখ টাকা কিস্তিতে গাড়িটি কিনেছিলেন তিনি। এ ব্যাপারে একবারের জন্যও তার আইনজীবীরা কথা বলেন না। এটা খুবই অবাক করার কথা। তাই জানা সত্ত্বেও আদালতের কাছে সাহেদের মিথ্যা তথ্য দেয়া ও অস্ত্র গাড়িতে রাখার বিষয়টি প্রমাণিত হাওয়ায় সে কোনও অনুকম্পা পেতে পারে না।

আদালত রায়ের পর্যবেক্ষণে আরও বলেন, আমাদের এই সমাজে সাহেদের মতো আরও ভদ্রবেশী লোক রয়েছে। এই মামলার রায় তাদের জন্য দৃষ্টান্ত হিসেবে কাজ করবে।

আরও পড়ুন

এসজে/এম

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তানভীর-জেসমিনের যাবজ্জীবন কারাদণ্ড
অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত জি কে শামীমের জামিন
অস্ত্র মামলায় এক ব্যক্তির ১৭ বছরের সশ্রম কারাদণ্ড
অস্ত্র মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
X
Fresh